61 / 100 SEO Score

প্রথমবার্তা প্রতিবেদক: মসজিদের এক ইমাম পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় এক প্রবাসীর স্ত্রীকে প্রেমের ফাঁদে ফেলে তাকে নিয়ে পালিয়েছেন । গত বৃহস্পতিবার উপজেলার পত্তাশী ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে ঘটনাটি ঘটে

 

 

 

 

ওই ইমামের নাম আবদুল্লাহ আল নোমান। তার প্রেমিকার নাম নুসরাত জাহান চাঁদনী। তিনি প্রবাসী সেলিম শেখের স্ত্রী।এ ঘটনার পর চাঁদনীর বাবা বাহাদূর হাওলাদার ও সেলিমের বড় ভাই শহিদুল ইসলাম ইন্দুরকানী থানায় পৃথক দুটি সাধারণ ডায়েরি করেছেন।

 

 

 

 

চাঁদনীর বাবা জানান, ২০১১ সালে উপজেলার পত্তাশী গ্রামের সৌদি প্রবাসী মো. সেলিম শেখের সঙ্গে তার মেয়ের বিয়ে হয়। স্বামী বিদেশে থাকায় চাঁদনী হাফেজ আবদুল্লাহ আল নোমানের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়েন।

 

 

 

 

বাহাদূর হাওলাদার আরও জানান, নোমান পত্তাশী বাজার জামে মসজিদের ইমামতি করতেন। এবং তাদের বাসায় মাসে একবার করে খেতে আসতেন। এ সুবাদে দুজনের সম্পর্ক গড়ে ওঠে।

 

 

 

 

সম্প্রতি চাঁদনীর মেয়ে পানিতে ডুবে মারা যায়। এদিকে স্বামী বাড়ি না থাকার সুযোগে ছেলেকে নিয়ে ইমামের সঙ্গে পালান তিনি। গত পাঁচদিন আগে স্বামী সেলিমকে তালাকের নোটিশ পাঠান চাঁদনী।

 

 

 

 

ইমাম হাফেজ আবদুল্লাহ আল নোমানের গ্রামের বাড়ি বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার চিংড়াখালী গ্রামে।এ বিষয়ে ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন, এ ঘটনায় জিডি করেছে চাঁদনীর বাবা ও ভাসুর। কোনো মামলা হয়নি। ব্যবস্থা নেওয়া হচ্ছে।