6 / 100 SEO Score

প্রথমবার্তা প্রতিবেদক:  নানা অনিয়মের অভিযোগে পদ হারালেন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানী। এদিকে, নিজের ভবিষ্যতের রাজনীতির বিষয় নিয়ে গোলাম রাব্বানী একটি সংবাদ মাধ্যমকে বলেন, ‘ভবিষ্যতের রাজনীতির জন্য আপার (আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা) নির্দেশনার দিকেই তাকিয়ে থাকবো। আপা চাইলে রাজনীতি করব, অন্যথায় নয়।’

 

 

 

 

 

ছাত্রলীগের রাজনীতিতে সাবেক হলেও ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের নির্বাচিত জেনারেল সেক্রেটারি (জি এস) গোলাম রাব্বানী। ডাকসুর জিএস হওয়ায় ছাত্র রাজনীতি এখনো ছাড়তে পারছেন না তিনি। বরং সেদিকেই আরো মনোযোগী হবেন বলেও জানালেন।রাব্বানী বলেন, ডাকসুতে আমার যে ভূমিকা নেওয়ার সেটির দিকে আরো বেশি মনোযোগী হব।উল্লেখ্য, চাঁদাবাজির অভিযোগে সমালোচনার মুখে থাকা রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানীকে শনিবার ছাত্রলীগের নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়া হয়।

 

 

 

 

 

নানা অনিয়মের অভিযোগে পদ হারালেন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানী। এদিকে, নিজের ভবিষ্যতের রাজনীতির বিষয় নিয়ে গোলাম রাব্বানী একটি সংবাদ মাধ্যমকে বলেন, ‘ভবিষ্যতের রাজনীতির জন্য আপার (আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা) নির্দেশনার দিকেই তাকিয়ে থাকবো। আপা চাইলে রাজনীতি করব, অন্যথায় নয়।’

 

 

 

 

ছাত্রলীগের রাজনীতিতে সাবেক হলেও ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের নির্বাচিত জেনারেল সেক্রেটারি (জি এস) গোলাম রাব্বানী। ডাকসুর জিএস হওয়ায় ছাত্র রাজনীতি এখনো ছাড়তে পারছেন না তিনি। বরং সেদিকেই আরো মনোযোগী হবেন বলেও জানালেন।

 

 

 

 

 

 

রাব্বানী বলেন, ডাকসুতে আমার যে ভূমিকা নেওয়ার সেটির দিকে আরো বেশি মনোযোগী হব।উল্লেখ্য, চাঁদাবাজির অভিযোগে সমালোচনার মুখে থাকা রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানীকে শনিবার ছাত্রলীগের নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়া হয়।