6 / 100 SEO Score

প্রথমবার্তা প্রতিবেদক:  ব্রাজিলিয়ান ফরোয়ার্ড উইলিয়ান বোর্গেস ডি সিলভা চেলসির সাথে নতুন চুক্তিতে আগ্রহ প্রকাশ করেছেন। যদিও চেলসির সাথে তার চুক্তির মেয়াদ আরো এক বছর রয়েছে। তিনি চেলসির সাথে তার ভালো সময়কে আরো দীর্ঘ করতে চান। উইলিয়ান আশা করছেন, চেলসি থেকেই তার চুক্তির মেয়াদ বাড়ানোর প্রস্তাব দেয়া হবে।

 

 

 

 

ব্রাজিলিয়ান উইঙ্গার উইলিয়ান নামেই পরিচিত। তিনি স্ট্যামফোর্ড ব্রিজে তার ক্যারিয়ারকে দীর্ঘ করতে চান। ঠিক ১২ মাস পর বর্তমান চুক্তি শেষ হবে উইলিয়ানের। চুক্তি নবায়ন না করা হলে আগামী বছর থেকে তিনি ইংল্যান্ডের বাইরে যেকোনো লিগে অংশগ্রহণ করতে পারবেন।

 

 

 

 

নেইমার যখন তার দল বদলে মরিয়া তখন তার বন্ধু পুরোনো ক্লাব চেলসির সাথে চুক্তি নবায়নের ইচ্ছা পোষণ করেছেন। এতে বুঝাই যাচ্ছে তার কতটা ভালো সময় যাচ্ছে চেলসির সাথে। ৩১ বছর বয়সী এই তারকা ফুটবলার স্টান্ডার্ড স্পোর্টসকে বলেছেন, আমার দিক থেকে আমি থাকতে চাই। আমার এক বছর বাকি আছে। আমি আরো দীর্ঘ সময় থাকতে চাই। কারণ আমি চেলসির হয়ে খেলাটা উপভোগ করি।

 

 

 

 

তিনি আরো বলেছেন, ‘আমি ক্লাবটি পছন্দ করি, আমি এবং আমার পরিবারের লন্ডনে থাকাটা পছন্দ। আমি এখানে ছয় বছর থেকে আছি। তাই আমার জন্য সবকিছুই পরিচিত। অবশ্যই আমি চেলসিতে আরো কিছু করতে চাই,চ্যাম্পিয়নস লিগ জিততে চাই।আমি এখানে আরো শিরোপা জিততে চাই আরো ফুট বল খেলতে চাই।আমার যতটুকু সামর্থ্য রয়েছে তার সবকিছুই করার চেষ্টা করব।’

 

 

 

 

উইলিয়ান এখন পর্যন্ত চেলসির হয়ে ২৯৬টি ম্যাচে অংশগ্রহণ করে ৫২টি গোল করেছেন। ক্লাবের হয়ে তিনি লিগ শিরোপা, লিগ কাপ ও এফএ কাপ জিতেছেন। দক্ষিণ আমেরিকান এই ফুটবলার বর্তমানে তার সতীর্থ ফ্র্যাংক ল্যাম্পার্ডের অধীনে কাজ করছেন। ব্লুজ আইকন তার পরিচিত পরিবেশে ফিরে এসেছেন। কোচিংয়ে অপেক্ষাকৃত অনভিজ্ঞ হওয়া সত্ত্বেও তিনি একটি ইতিবাচক ধারণা তৈরি করেছেন। উইলিয়ান আশা করছেন, তার পঞ্চম ম্যানেজার তার পূর্বসূরীদের চেয়ে বেশি সময় দলের সাথে থাকতে পারবেন।

 

 

 

 

উইলিয়ান তার দলের ম্যানেজার ল্যাম্পার্ড সম্পর্কে বলেছেন, ‘আমি তার সাথে কাজ করতে অনেক উপভোগ করি। তিনি একজন দুর্দান্ত খেলোয়াড় ছিলেন। আমি আশা করি, তিনি বিশে^র অন্যতম সেরা পরিচালক হয়ে উঠতে পারবেন। এ অর্জনের জন্য তার সবকিছু আছে। আমি এখানে ছয় বছর থেকে আছি। আমার ইতিমধ্যে ছয়জন ম্যানেজারের সাথে কাজ করার অভিজ্ঞতা রয়েছে। আমি আশা করি তিনি এখানে দীর্ঘ সময় থাকতে পারবেন। ল্যাম্পার্ড এবং চেলসি চ্যাম্পিয়ন্স লিগের দিকে মনোযোগ দিতে চলেছে। আশা করি, মৌসুমে ভালো কিছু হবে।’