6 / 100 SEO Score

প্রথমবার্তা প্রতিবেদক:  শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকোল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেছেন, বঙ্গবন্ধু কন্যার অ্যাকশান শুরু হয়ে গেছে।সম্মেলনে সর্বসম্মতিক্রমে নিজাম উদ্দিন মজুমদারকে সভাপতি ও মেসবাউল হায়দার চৌধুরীকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। এর আগে ২০১২ সালে কমিটি হয়েছিল।

 

 

 

 

এ সময় আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেন, দীর্ঘদিন ক্ষমতায় থাকলে কিছুটা বিশৃঙ্খলা দেখা দেয়। আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনেও এর ব্যতিক্রম হয়নি। সুবিধাভোগীরা জায়গা দখল করে নিয়েছে। কিছুদিন আগে ঢাকায় খালেদ নামের একজনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। খালেদ যুবদলের সহ-সম্পাদক ছিলেন, মির্জা আব্বাসের সহযোগী ছিলেন। সুযোগ বুঝে যুবলীগে ঢুকে নিজের অবস্থান পাকাপোক্ত করে নিয়েছিলেন। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার চোখ এড়ায়নি। বঙ্গবন্ধু কন্যার অ্যাকশান শুরু হয়ে গেছে। দুর্নীতি, চাঁদাবাজ যেই হোক কাউকেই ছাড় দেবেন না তিনি।

 

 

 

 

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সুশাসনের বদৌলতে উন্নয়নের জোয়ারে ভাসছে বাংলাদেশ। দেশের মানুষ স্বপ্ন দেখছে উন্নত একটি বাংলাদেশের। সোনাগাজী-মিরসরাইয়ের বঙ্গবন্ধু শিল্পজোন ফেনী ও এ অঞ্চলের মানুষের প্রতি শেখ হাসিনার আন্তরিক উপহার।’

 

 

 

 

 

সভার সঞ্চালনা করেন উপজেলা প্রাঙ্গনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরীর। উপজেলার সভাপতি শামসুদ্দিন বুলু মজুমদারের সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমার বিকম।

 

 

 

 

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন- ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য দেন, ফেনী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি খায়রুল বাশার মজুমদার তপন, হাফেজ আহম্মদ, প্রিয় রঞ্জন দত্ত, প্রচার ও প্রকাশনা সম্পাদক জামাল উদ্দিন।