11 / 100 SEO Score

প্রথমবার্তা প্রতিবেদক: আফগানিস্তানকে হারিয়ে নিজেদের ত্রিদেশীয় সিরিজ মিশন শেষ করলো জিম্বাবুয়ে। আর এই ম্যাচ শেষেই সংবাদ সম্মেলনে আসেন মাসাকাদজা।এই ব্যাপারে তিনি বলেন ,’ ক্লাব ক্রিকেটে মাশরাফির সঙ্গে খেলতে পাড়াটা দারুণ ব্যাপার ছিল। অনেক মানুষই জানে না তার গল্পটা।

 

 

 

 

 

অনেক মানুষই জানে না সে কিসের মধ্য দিয়ে গিয়েছে। আমার মনে আছে আমি একবার তাকে বলেছি, “শোন তোমার অবশ্যই নিজের জীবন নিয়ে একটা বই লেখা উচিৎ।” তার জীবনের অভিজ্ঞতা অবশ্যই অনেক প্রেরণাদায়ক।

 

 

 

 

 

সে এমন একজন, লোকজন জানে না সে কি দিয়েছে? সে বাংলাদেশকে কি দিয়েছে এবং বাংলাদেশের ক্রিকেটকে? আমার মনে হয় আমি সৌভাগ্যবান। সত্যিই খুব ভালো সময় যা আমি তার সঙ্গে অতিবাহিত করেছি।’

 

 

 

 

সাগরিকায় এদিন ক্যারিয়ারের শেষ ম্যাচ খেললেন মাসাকাদজা। ম্যাচ শেষে জানালেন, ‘বাংলাদেশ আমার দ্বিতীয় বাড়ি।’ আর দ্বিতীয় বাড়িতে অবশ্যই দারুণ কিছু মুহূর্ত রয়েছে তার।

 

 

 

 

 

বেশ কিছু মুহূর্তের মধ্যে মাশরাফির সঙ্গে অতিবাহিত করা সময়কেই উল্লেখ করলেন জিম্বাবুয়ের এ বিদায়ী অধিনায়ক। তবে কিছু তিক্ত অভিজ্ঞতাও রয়েছে।

 

 

 

 

 

 

জিম্বাবুয়ের হয়ে বাংলাদেশের কাছে প্রথম টেস্টের হারকে সবচেয়ে বাজে অভিজ্ঞতা হিসেবে চিহ্নিত করলেন তিনি, ‘তিক্ত অভিজ্ঞতা বলতে গেলে… সেই ম্যাচে বাংলাদেশের সাথে হার বলে হাসি তিনি দেন তিনি।