8 / 100 SEO Score

প্রথমবার্তা প্রতিবেদক:  যুক্তরাষ্ট্রের চতুর্থ বৃহত্তম শহর হিউস্টনের এনআরজি স্টেডিয়ামে গত ২২ সেপ্টেম্বর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এক সভা করেন।মোদি ও ট্রাম্পের সেই ঐতিহাসিক সভার গুরুত্বপূর্ণ সব কিছু ছাপিয়ে উঠে এলো অন্য একটি ঘটনা। যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে।

 

 

 

 

ঘটনাটি হচ্ছে, ওই সভায় উপস্থিত এক ভারতীয় নারী অতিথিকে খাবার লুকাতে দেখা গেছে। ১ মিনিট ৯ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গেল ভারতীয় নারীর সেই লজ্জাজনকাণ্ড।

 

 

 

 

 

ভিডিওতে দেখা যায়, হোটেলের একটি টেবিলে খাচ্ছেন একজন পুরুষ ও একজন নারী। প্রায় সবার প্লেটে ভারতীয় ঐতিহ্যবাহী খাবার দোসা পরিবেশন করা।

 

 

 

 

এসময় হঠাৎ দেখা যায়, মুখে না দিয়ে প্লেট থেকে দোসাগুলো তুলে নিয়ে নিজের ব্যাগে ঢোকাচ্ছেন সেই নারী। তার এই চুরিকর্মে সাহায্য করছেন পাশের সেই পুরুষটি। আশপাশের সবাই খাবার খেতে ব্যস্ত বিধায় বিষয়টি কেউ খেয়াল করেননি।

 

 

 

 

অত্যন্ত সতর্কতা নিয়ে খাবারগুলো চুরি করছিলেন ওই নারী। বারবার আশপাশে তাকিয়ে দেখছেন তার ওপর নজর কেউ রাখছে কি-না। কিন্তু এতো সতর্ক থাকার পরেও উল্টো দিকের টেবিলে বসা কারও নজরে পড়ে যায় বিষয়টি। তিনি তার মোবাইল ক্যামেরায় দৃশ্যটি ধারণ করে ফেসবুক ও টুইটারে ছেড়ে দেন।

 

 

 

 

 

ঘটনাটি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে হাস্যরসে মেতে ওঠে নেটদুনিয়া।বিষয়টি নিয়ে খবর প্রকাশ করে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার। নিজেদের নিউজপোর্টালে সেই ভারতীয় নারীর দোসা চুরির ভিডিও শেয়ার করে তারা।আনন্দবাজারের সৌজন্যে ভিডিওটি দেখুন-