7 / 100 SEO Score

প্রথমবার্তা প্রতিবেদক:  দুর্ধর্ষ থ্রিলার নায়ক মাসুদ রানা। কাজী আনোয়ার হোসেনের কিংবদন্তি চরিত্র মাসুদ রানা সিরিজের প্রথম বই ‘ধ্বংস পাহাড়’ অবলম্বনে নির্মিতব্য চলচ্চিত্রে সুলতা চরিত্রে অভিনয়ের কথা ছিল বলিউডের হার্টথ্রুব শ্রদ্ধা কাপুরের। এমন ঘোষণা দেয়ার মাত্র মাস খানেক পর ভোল পাল্টালো প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। জানিয়েছে, বলিউডের এ নায়িকা তাদের শিডিউল দিতে পারেনি।

 

 

 

 

 

শনিবার প্রযোজনা প্রতিষ্ঠান জাজের ফেইসবুক পেইজে দেওয়া এক বিবৃতিতে জানানো হয়, নভেম্বর থেকে বলিউডের অন্য সিনেমাতে শিডিউল দিয়ে রাখায় ‘মাসুদ রানা’ চলচ্চিত্রে অভিনয় করতে পারছেন না শ্রদ্ধা কাপুর।

 

 

 

 

 

শ্রদ্ধা কাপুরকে নিশ্চিত করার আগেই কেন ঘোষণা দেওয়া হয়েছিল- সেই প্রশ্নের কোনো সদুত্তর দিতে পারেনি জাজ মাল্টিমিডিয়া। জানিয়েছে, সুলতা চরিত্রে বলিউডের আরেক অভিনেত্রীর সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি হয়েছে তাদের। তবে এখনই তার নাম প্রকাশ করতে নারাজ তারা। যৌথ প্রযোজনার এ চলচ্চিত্রের জন্য রবিবার আবেদন করা হবে বলে জানায় জাজ মাল্টিমিডিয়া।

 

 

 

 

 

মরিশাসে ছবিটির ৫০ ভাগ শ্যুটিংয়ের সিদ্ধান্ত নেওয়া হলেও তার বদলে দক্ষিণ আফ্রিকায় শুটিংয়ের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পাশাপাশি বাংলাদেশ, থাইল্যান্ড ও আমেরিকাতেও হবে শ্যুটিং হবে।