10 / 100 SEO Score

প্রথমবার্তা, রিপোর্ট:    ক্যাসিনোকাণ্ডে আলোচিত যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন।গ্রেফতারের পর পরই তাকে দল থেকে বহিষ্কার করা হয়।রোববার ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার সহযোগী আরমানকেও গ্রেফতার করে র‌্যাব।

 

 

 

এর আগে চলমান শুদ্ধি অভিযানে মাদক মামলায় গ্রেফতার হয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক লোকমান হোসেন ভূঁইয়া।লোকমানের গ্রেফতারের পর পরই একটি ছবি ভাইরাল হয়, যেখানে দেখা যাচ্ছে- একটি সমাবেশে বিএনপি প্রধান খালেদা জিয়ার মাথার ওপর ছাতা ধরে আছেন লোকমান। আর খালেদা জিয়ার সামনে পেছনে বসে আছেন সাদেক হোসেন খোকাসহ দলটির অনেক নেতা।বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে লোকমানের ছবিটি ফেসবুকে ছড়িয়ে যাওয়ার পরই তা নিয়ে আলোচনা-সমালোচনা হয়।

 

 

 

 

 

গতকাল রোববার সম্রাট গ্রেফতারের পরও একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে- যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুকের মাথায় ছাতা ধরে আছেন সম্রাট। এই দুই ছবিকে এক করে ফেসবুকে পোস্ট দিচ্ছেন নেটিজেনরা। অনেকে ছবি দুটির নিচে জুড়ে দিয়েছেন আরও দুটি ছবি।এর একটি হলো – র‌্যাবের হাতে গ্রেফতার সম্রাট। অন্যটি র‌্যাবের হাতে গ্রেফতার লোকমান।বিভিন্ন ক্যাপশনে ছবিটি ফেসবুকে পোস্ট করছেন অনেকেই।

 

 

 

 

 

 

অনেকেই লিখেছেন- যারাই ছাতা ধরে তারাই আটকা পড়ে।ইয়াসির নামে একজন কমেন্ট করেছেন, ‘ছাতায় ছাতায় মাসতুতো ভাই।’কেউ কেউ লিখেছেন, ‘এ ছাতাই কাল হয়ে দাঁড়াল।’মজা করে একজন লিখেছেন, ‘অভিশপ্ত দুটি ছাতা।’হাসিন নামে একজন লিখেছেন, ‘চোর নাকি সব বিএনপিতে, এখন দেখছি এখানেও! ’আরেকজন লিখেছেন, ‘ঘটনা সত্য, আসামি নির্দোষ।