প্রথমবার্তা, রিপোর্ট:  যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেয়া হয়েছে ঢাকা-১০ আসনের এমপি ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসকে! আনুষ্ঠানিক ঘোষণা না হলেও এমনটি দাবি করে অভিনন্দন জানাচ্ছেন তার কর্মী-সমর্থকরা। তবে গুঞ্জন আছে তাকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান করা হতে পারে।

 

 

 

আজ রবিবার বিকালে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সংগঠনের সপ্তম কংগ্রেস উপলক্ষে সাক্ষাৎ করেন যুবলীগের শীর্ষ নেতারা। বিকাল পাঁচটায় বৈঠক শুরু হলেও ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি বলে বৈঠক সূত্রে জানা গেছে।

 

 

 

 

যদিও এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ব্যারিস্টার তাপসকে অভিনন্দন জানানো শুরু করেন সরকার দলীয় কর্মী-সমর্থকরা। তাপস হলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির ছেলে।

 

 

 

 

 

বৈঠকে উপস্থিত আরেকটি সূত্র জানায়, দুর্নীতির অভিযোগে যুবলীগ থেকে ওমর ফারুক চৌধুরীকে বহিষ্কার করা হয়েছে। আর ব্যারিস্টার তাপসকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছে। তবে এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

 

 

 

 

 

সূত্রটি আরও জানায়, আগামী ২৩ নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের সপ্তম কংগ্রেস অনুষ্ঠিত হবে। আপাতত সে পর্যন্ত ব্যারিস্টার তাপস ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন।