প্রথমবার্তা, রিপোর্ট:  আমরা সাধারনত আমাদের পরিচয় কোনো নাটক বা কোনও বিশেষ মুহুর্তেই বদল করে থাকি। কিন্তু এটি যদি লিঙ্গ পরিবর্তন হয়ে থাকে তবে সেটাকে বিরল ঘটনা বলেই ধরা হয়। কিন্তু এমনও এক ব্যক্তি রয়েছে যার পরিচয় প্রতি ২৪ ঘণ্টায় বদলে যায়।

 

 

 

 

খবর অনুযায়ী, এক ব্যক্তি এমনও আছেন যিনি সকালে উঠে স্থির করেন যে আজকের দিনে তার নারীদের মতো অনুভাব হচ্ছে নাকি পুরুষের মতো। ওই দিন সকালে তার যেমন অনুভাব হয় সেই দিনে তিনি তেমনই হয়ে যান। এই ব্যক্তির নাম রেয়ান ইউগলি। ইংল্যান্ডের মেডস্টোনের ২২ বছরের রেয়ান উভলিঙ্গ ব্যক্তি।

 

 

 

 

যারা নারী বা পুরুষ হওয়া সত্ত্বেও যাদের অন্দরে নারী ও পুরুষের উভয়ের বাস তারাই সাধারনত উভলিঙ্গ হয়ে থাকেন। এদের কিছু স্বভাব ও পছন্দ নারীদের মত আবার বাকিটা পুরুষের মতো হয়।

 

 

 

 

রেয়ান তার নারী রূপের নাম দিয়েছে রিয়া। তার যেদিন নারীদের মত অনুভব হয় সেদিন তার সাজপোষাক, চলন, কথার ধরণ সবই মেয়েদের মতই হয়। আবার যেদিন পুরুষের মত অনুভব করে সেদিন যে কোনও সাধারন পুরুষের মতই সে ঘুরে বেড়ায়৷।

 

 

 

 

রেয়ান জানিয়েছে, তার মহিলার রূপের কারণে যে মেয়েরা তার সঙ্গে সম্পর্ক গড়েছিল তারা তাকে ছেড়ে চলে গেছে। কিন্তু বর্তমানে নিজের আসল ভালবাসা খুঁজে পেয়েছে রেয়ান। রেয়ানের বর্তমান প্রেমিকা কিস্টাল গ্রিগস জানিয়েছেন, রেয়ানের রূপ পরিবর্তন নিয়ে সে একেবারেই চিন্তিত নয়। কিস্টাল রেয়ানের সঙ্গে পছন্দ করে ও রেয়ানের সঙ্গেই থাকতে চায়।

এই বিভাগের আরো খবর :

টাইগারদের কোচ হতে নামি-দামিদেরও আগ্রহ
উপনির্বাচনে মমতার বাজিমাত.....
বরগুনার পাথরঘাটায় মাথা ও চামড়াসহ হরিণের মাংস জব্দ
রওশনের কোরআন তিলাওয়াত এরশাদের শয্যাপাশে
পাশ করেও সবাই দুই বিষয়ে ফেল
বের হয়েছিল মায়ের কাছ থেকে ৫০০ টাকা নিয়ে
ইরানের কঠোর সতর্কবার্তা ব্রিটিশ রাষ্ট্রদূতকে....
নির্বাচন নিয়ে ‘চিন্তামুক্ত’ আওয়ামী লীগ : টাইমস অব ইন্ডিয়া
একে একে হাসপাতালে ভর্তি হলো ৪৭ শিক্ষার্থী
যে কারণে সিজার করা হয়
কারাগারে ধর্ষণের অভিযোগ, বেশি ভয় কিশোরীদের নিয়ে!
সুস্থভাবে বাঁচতে আজই এই খাবারগুলি খাওয়া বন্ধ করুন!
ডেঙ্গুতে আক্রান্ত হয়ে এবার মৃত্যু জাবি শিক্ষার্থীর
ফ্লুর নতুন প্রতিরোধক ব্যবস্থা
পাকিস্তান চিন্তিত, ভারতের নিজেদের তৈরি ভয়ঙ্কর মিসাইলের সফল উৎক্ষেপণ......