11 / 100 SEO Score

প্রথমবার্তা, রিপোর্ট:  ‘লাভ সেক্স অর ধোঁকা’ দিয়ে বলিউডে পা রাখেন অভিনেতা রাজকুমার রাও। আর সেই সিনেমায় তাকে করতে হয়েছিল ‘নগ্ন দৃশ্যে’ অভিনয়! ২০১০ সালের কথা। ওই সিনেমার পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায় রাজকুমারকে ডেকে বলেছিলেন, সিনেমায় একটি দৃশ্য আছে, যেখানে তোমাকে পুরোপুরি নগ্ন হতে হবে।প্রথমে কিছুটা হকচকিয়ে গেলেও দিবাকরকে রাজকুমার জানিয়েছিলেন তিনি অভিনেতা, তাই যে কোনো দৃশ্যে অভিনয়ে আপত্তি নেই তার।

 

 

 

 

কিছুটা দ্বিধায় ছিলেন বাবা-মাকে নিয়ে। তাদের প্রতিক্রিয়া কী হবে সেটা বুঝতে পারছিলেননা। বেশি কিছু না ভেবেই বাবা-মাকে জানিয়ে দেন, আমাকে খালি গায়ে থাকতে হবে। ‘সে কী!’ বলে তারা আঁতকে উঠতে যাবেন, এ সময় রাজকুমার জানান, সামনের দিক থেকে নগ্ন নয়, শুধু পেছন দিকেই দেখা যাবে, সেটাও সিনেমার প্রয়োজনে।

 

 

 

 

সেই কথা শুনে আর আপত্তি করেননি তার বাবা-মা। রাজকুমারও নিশ্চিন্ত হয়ে শুরু করেন সিনেমার শুটিং। পুণের ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট থেকে পাস করা রাজকুমারের অভিনেতা হওয়ার স্বপ্ন ছিল ছোটবেলা থেকে।

 

 

 

 

 

‘লাভ সেক্স অর ধোঁকা’ বক্স অফিসে হিট না করলেও ‘কাই পো চে’-র পর থেকে তার কাছে একের পর এক সিনেমার প্রস্তাব আসতে থাকে। ‘কুইন’, ‘সিটিলাইট’, ‘বরেলি কি বরফি’… রাজকুমার আর রাজকুমার নেই, আজ তিনি সম্রাট!