7 / 100 SEO Score

প্রথমবার্তা, রিপোর্ট: মুশফিকুর রহিমের দুর্দান্ত ইনিংসে হাজারতম টি-টোয়েন্টি ম্যাচে ভারতের বিপক্ষে জয় পেল সাকিব-তামিমবিহীন বাংলাদেশ। আর এই জয়ের পেছনে সৌম্য সরকার ও মোহাম্মদ নাঈমেরও অবদান দেখছেন মুশফিক। এ কারণে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে তাদের প্রশংসা করলেন তিনি।

 

 

 

 

 

সংবাদ সম্মেলনে মুশফিক বলেন, ‘অনেক দর্শকের সামনে খেলছিলাম, তাই বিশেষ কিছু অনুভব করছিলাম। আমি আর সৌম্য আলোচনা করেছিলাম, খেলাটা শেষের দিকে নিয়ে যাওয়ার।

 

 

 

 

 

ভাগ্যক্রমে আমরা অনেক রানের একটি ওভার পেয়েছি। সৌম্য তার দায়িত্বটা খুব ভালো পালন করেছে। নাঈমও তাই। ক্রিকেটার হিসেবে উন্নতির জন্য আমি আমার সর্বোচ্চটাই করেছি এবং আশা করি বাংলাদেশের প্রতিটি ম্যাচেই তা করব।’

 

 

 

 

 

উল্লেখ্য, গতকাল রবিবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে স্বাগতিক  ভারতের বিপক্ষে মাঠে নামে বাংলাদেশ। আর প্রথম ম্যাচেই ৪৩ বলে ৬০ রানের হার না মানা ইনিংস খেলেন মুশফিক।

 

 

 

 

 

তাঁকে যোগ্য সঙ্গ দেন সৌম্য সরকার ও অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। সৌম্যর সঙ্গে ৬০ রানের জুটি গড়েন তিনি। আর চতুর্থ উইকেটে মাহমুদউল্লাহর সঙ্গে ৪০ রানের ম্যাচ জেতানো জুটি গড়েন এই দুই ভায়রা ভাই।