প্রথমবার্তা, রিপোর্ট:  নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের বেশকিছু ছবি ফাঁস হয়েছে। সোমবার সন্ধ্যা থেকে ফেসবুক্সহ সোশ্যাল মিডিয়ায় চলছে তোলপাড়। সোমবার (৪ নভেম্বর) ফেসবুকে প্রথমে দু’টি ছবি ছড়িয়ে পড়ে। এরপর রাতে একাধিক ছবি ছড়াতে থাকে। এসব ছবির বিষয় নিয়ে নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমি ও মিথিলার কোনো বক্তব্যই পাওয়া যায়নি। তবে মিথিলা ও ফাহমির অন্তরঙ্গ হওয়ার বিষয়টি শোবিজ অঙ্গনে বিস্ময়ের সৃষ্টি করেছে।

 

 

 

 

মিথিলার একের পর এক বিতর্কিত ‘আচরণে’ অবাক হয়েছেন ভক্তরাও। সোশ্যাল মিডিয়ায় সোমবার রাত থেকেই উত্তপ্ত হয়ে ওঠে। অনেকেই মিথিলা তাহসানের বিচ্ছেদ এর নেপথ্যে এমনসব কারণকেও সামনে নিয়ে আসছেন। বিশেষ করে মিথিলা ‘এমনসব কাণ্ড’ করতে পারেন আর সেসব প্রকাশ্যে চলে আসবে তা যেন ভাবতেই পারছেন না নেটিজেনরা।

 

 

 

 

 

সম্প্রতি কলকাতার পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং বাংলাদেশি অভিনেত্রী ও সমাজকর্মী রাফায়াত রশিদ মিথিলার ঘনিষ্ঠতা নিয়ে একাধিক খবর সামনে এসেছে। এ দুটি নাম নিয়ে গত ছয় মাসেরও বেশি সময় ধরে টলিউড ও ঢালিউডের বাতাসে নানা গুঞ্জন। তারা নাকি প্রেমের সম্পর্কে রয়েছেন। শিগগিরই তারা বিয়ের পিঁড়িতেও বসবেন।

 

 

 

 

 

সম্প্রতি নেপালের রাজধানী থেকে বহুদূরের শহর নাগরকোটের একটি শপিংমলে দেখা যায় সৃজিত ও মিথিলাকে। সেখানেও তারা একান্ত সময় কাটিয়েছেন কয়েকদিন। যার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এরইমধ্যে প্রকাশ হলো ফাহমির সঙ্গে গোপন সম্পর্কের ছবি।

 

 

 

 

 

গত মার্চে গায়ক অর্ণবের একটি মিউজিক ভিডিওতে অভিনয়ের সূত্রে মিথিলার সঙ্গে সৃজিতের সখ্য গড়ে ওঠে। তারপর থেকেই এমন গুঞ্জন। কিন্তু ফাহমির সঙ্গে এমন সম্পর্ক- এরপর ভক্তরা সমীকরণ মেলাতে পারছেন না।