প্রথমবার্তা, রিপোর্ট:  আগ বাড়িয়ে কিছু করতে গেলে না আবার হিতে বিপরীত হয়ে যায়! সেই আশঙ্কা থেকে সাকিব আল হাসানের নিষেধাজ্ঞা কমানোর প্রক্রিয়ায় নিজেরা যুক্ত হতে চায় না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সভাপতি নাজমুল হাসান কাল বলেছেন সে কথাই, ‘কিছু করার থাকলে অবশ্যই বিসিবি তা করবে।

 

 

 

 

কিন্তু এই জিনিসটি যদি আমরা আগ বাড়িয়ে করতে যাই, তাহলে সমস্যা হতে পারে। সাকিবের এক বছরের শাস্তি। আর এক বছর হচ্ছে স্থগিত শাস্তি। দেখা গেল এমন একটা কিছু করে ফেললাম, ওর শাস্তি বেড়ে গেল। তখন সব দোষ হবে বিসিবির।’

 

 

 

 

 

 

তাই বিসিবি কোনো ঝুঁকিই নিতে চায় না। আপাতত যা করার, সাকিবের হাতেই ছেড়ে দিয়েছেন তা। সাকিব উদ্যোগ নিলে বিসিবি পূর্ণ সহযোগিতা করবে বলেও জানিয়েছেন নাজমুল, ‘আমরা এই ঝুঁকি নিতে রাজি না। কাজেই সাকিবেরটা সাকিবই করছে। বোর্ড এখানে পুরো সহায়তা দেবে।

 

 

 

 

 

যা যা লাগে, সব দেবে। ও এখানকার না বাইরের আইনজীবী চায়, সব আমরা দেব। কিন্তু ওর সঙ্গে আলাপ-আলোচনা না করে, ওর সিদ্ধান্ত না শুনে এটি নিয়ে কিছু করায় অনেক বড় ঝুঁকি থেকে যায়। কিছুদিন যাক, দেখা যাক আমরা কী করতে পারি।’

 

 

 

 

 

 

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর কয়েক দিন পিছিয়ে ১১ ডিসেম্বর থেকে শুরু হবে বলেও কাল জানিয়েছেন বিসিবি সভাপতি। এর আগে ৮ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিপিএলের উদ্বোধন করবেন।

 

 

 

 

 

ঠিক হয়েছে প্লেয়ার্স ড্রাফট হবে ১৭ নভেম্বর। নাজমুল জানিয়েছেন সাত দলের পাঁচটির স্পন্সর চূড়ান্ত করেছেন তারা। বাকি দুটি দল নিজেদের ব্যবস্থাপনায় চালানোর কথাও বলেছেন তিনি।

এই বিভাগের আরো খবর :

আন্দোলনের নামে সহিংসতা সমর্থন যোগ্য নয় : নাসিম
তাজিন আহমেদের জানাজা সম্পন্ন, সবাইকে কাঁদিয়ে শেষ বিদায়
নারীরা কেন বেশি আসক্ত পরকীয়া প্রেমে?
হবিগঞ্জে বজ্রপাতে নিহত ৩
এবার জুকারবার্গকে টপকে গেলেন প্রিয়া!
গফরগাঁওয়ে বৃদ্ধার আত্মহনন
পুলিশের আন্তরিক চেষ্টায় শান্তিপূর্ণ নির্বাচন হবে: ইসি সচিব
দুই যমজ শিশু পিতার লাশের অপেক্ষায়
পূর্ব চীন সাগরে ফের মার্কিন যুদ্ধবিমানের টহল
পদ্মা সেতু প্রকল্পে ১৪০০ কোটি টাকা ব্যয় বাড়ছে
আত্রাইয়ে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরি
বিচারকরা মুক্ত মনে বিচার করতে পারেন না : মওদুদ
ভোট পাবে না জেনেই বিএনপি সহিংসতা করছে: প্রধানমন্ত্রী
মন্ত্রীর পিএসসহ ধর্ম মন্ত্রণালয়ের ৪ কর্মকর্তাকে দুদকে তলব
মেয়েদের কাছে আকর্ষণীয় হওয়ার উপায়