প্রথমবার্তা, রিপোর্ট:  জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ প্রসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন দুর্নীতির অভিযোগ প্রমাণে ব্যর্থ হলে আন্দোলনকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

 

আজ বৃহস্পতিবার অসুস্থ, অসচ্ছল ও দুর্ঘটনায় আহত সাংবাদিক এবং নিহত সাংবাদিক পরিবারের সদস্যদের অনুকূলে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট কর্তৃক আর্থিক সহায়তা-ভাতা অনুদানের চেক বিতরণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সে সময় তিনি এ মন্তব্য করেন।

 

 

 

 

 

দিনের পর দিন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে সেটা আমি বরদাশত করতে পারি না জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, মুখে বললেই হবে না দুর্নীতিকারীর বিরুদ্ধে সুনির্দিষ্ট প্রমাণ দিতে হবে। যদি না দিতে পারে তাহলে অভিযোগকারীদের বিরুদ্ধে শাস্তি হবে।

 

 

 

 

 

তিনি বলেন, আমি দেখছি কয়েকটি বিশ্ববিদ্যালয় ভিসির বিরুদ্ধে আন্দোলন করছে। ভিসিকে দুর্নীতিবাজ বলছে। যারা দুর্নীতির অভিযোগ আনছে তাদের এই অভিযোগ প্রমাণ করতে হবে, তাদের তথ্য দিতে হবে। তারা তথ্য দিলে আমরা ব্যবস্থা নিব। কিন্তু তারা তথ্য দিতে পারবে না দুর্নীতি দুর্নীতি বলে ক্লাসের সময় নষ্ট করবে, ক্লাস চলতে দিবে না, ইউনিভার্সিটি চলতে দিবে না, অন্দোলনের নামে ভিসির বাড়ি আক্রমণ, অফিসে আক্রমণ করবে। আমি বলবো এটার এক ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড।

 

 

 

 

 

প্রধানমন্ত্রীর কার্যালয়ের করবী হলে অনুদানের চেক বিতরণ করার সময় তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন তথ্য মন্ত্রণালয়ের সচিব আবদুল মালেক।

 

 

 

 

 

 

সারাদেশের ৫৩ জন অসুস্থ, অসচ্ছল ও দুর্ঘটনায় আহত এবং প্রয়াত সাংবাদিক পরিবারের সদস্যদের হাতে কল্যাণ ট্রাস্টের সহায়তার অনুদানের অর্থ তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই ফান্ড থেকে এখন পর্যন্ত ১৩ কোটি ৫৮ লাখ টাকা সহায়তা পেয়েছেন ১ হাজার ৭১৪ জন সাংবাদিক।

এই বিভাগের আরো খবর :

৯টি সবচেয়ে লজ্জাজনক ইউনিফর্ম যা পরার আগে আপনি দুবার চিন্তা করবেন, ১৮+///
পার্চিং ও আলোক ফাঁদ পদ্ধতি আত্রাইয়ের কৃষকের কাছে একটি জনপ্রিয় নাম
সতীত্ব মেরামতের রমরমা ব্যবসা
জাঙ্গিয়া নিয়ে অসতর্কতা পুরুষত্বহীনতাও ঘটতে পারে, ৮ নিয়ম জেনে নিন
পায়ের মাংসপেশিতে ব্যথা হতে পারে ভয়ঙ্কর কোনো রোগের লক্ষণ
আল্লাহ্ তোমার কাছে বিচার দিলাম, নবীর কবর দেখতে পারলামনা’
‘যুক্তরাষ্ট্রের কাছে কখনোই মাথানত করবে না ইরান’
গাজায় বিদ্যুৎ সরবরাহে ইসরায়েলকে মূল্য দেবে ফিলিস্তিন
আফসানা খানমের মৃত্যুতে হাসপাতালে স্বজনদের ভীড়
টাঙ্গাইল রূপাকে হত্যা মামলার আসামীদের দ্রুত ফাঁসির দাবিতে মানববন্ধন
১৪ দলের শরীকরা যাবে ঐক্যফ্রন্টে?
মানবতাবিরোধী অপরাধে মৌলভীবাজারের পাঁচ আসামির রায় আজ
যুবকের মরদেহ উদ্ধার
মধ্যবিত্ত ও নিম্নবিত্তরা আজ নির্যাতিত: ফখরুল
টাঙ্গাইলে চোলাই মদ সহ চার জন গ্রেপ্তার