প্রথমবার্তা, রিপোর্ট:     ব্যাচেলরদেও ঢাকা শহরে ব্যাচেলরদের নানা ঝামেলার কারণে বাসা পাওয়া থেকে শুরু করে খাওয়া-দাওয়ার অসুবিধায় পরতে হয় । ব্যাচেলর ছেলে হোক কিংবা মেয়ে, বিশেষ করে মফস্বল থেকে ঢাকায় পড়াশোনা অথবা চাকরির জন্য আসা ব্যাচেলরদের থাকার জায়গা বা বাসা ভাড়া নেওয়া, এটা দীর্ঘদিনের সমস্যা।

 

 

 

 

নানান সমস্যার কারণে তাদের কাছে বাসা ভাড়া যেন সোনার হরিণ হয়ে দাঁড়িয়েছে। এই বিড়ম্বনা থেকে রক্ষা পেতে বাংলাদেশে প্রথম আর্ন্তজাতিক মানের সুবিধা নিয়ে তৈরি হয়েছে রাজধানীর বিভিন্ন এলাকায়। এর তত্বাবধানে আছে নিউওয়েজ ইন্টারন্যাশনাল কোম্পানী লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক মিষ্টার ঝ্যাং লি গুয়াং এবং প্রধান পরিচালন কর্মকর্তা মিষ্টার ঝ্যাং জিমিন ।

 

 

 

ছাত্র ছাত্রী ও চাকুরিজীবী ব্যাচেলরদের জন্য শীততাপ নিয়ন্ত্রিত শোবার ঘর, মাল্টিফাংশনাল বেড, পরিষ্কার পরিচ্ছন্ন মনোরম তিনবেলা স্বাস্থ্যসম্মত গরম খাবার, জিমনেশিয়াম, ওয়াশিং মেশিন ও ড্রাইয়ার, হাইস্পিড ইন্টারনেট, এলইডি টিভি, কমন রুম ও রিডিং রুম, ২৪ ঘণ্টা নিরাপত্তা ব্যবস্থা, নিরবিচ্ছন্ন বিদ্যুৎ এর জন্য জেনারেটর, ফোর-স্টার মানের লবিসহ সর্বমোট ২৫টিরও অধিক সুবিধা নিয়ে । বর্তমানে প্রতিষ্ঠানটি ছেলেদের জন্য উত্তরা, বারিধারা, মধ্যবাড্ডা, মিরপুর ও শাহবাগে পাঁচটি শাখা এবং মেয়েদের জন্য মিরপুরে একটি শাখা চালু রয়েছে।

 

 

 

 

এতে স্ট্যান্ডার্ড ক্লাস ৬ হাজার ৯৯৯ টাকা, বিজনেস ক্লাস ৭ হাজার ৯৯৯ টাকায় এবং ফার্ষ্টক্লাস ৮ হাজার ৯৯৯ টাকায়* ব্যাচেলররা থাকার সুযোগ পাবেন। প্রতিষ্ঠানটির ডেপুটি জেনারেল ম্যানেজার জনাব রাসেল কবির বলেন, ব্যাচেলরদের দুর্বিষহ জীবন থেকে রক্ষা করতে নিউওয়েজ ইন্টারন্যাশনাল কোম্পানি লিমিটেড নিয়ে এসেছে বাংলাদেশে প্রথম আন্তর্জাতিক মানের আবাসন সেবা ।

 

 

 

 

নানান ঝামেলার কারণে বাসা পাওয়া থেকে শুরু করে খাওয়া-দাওয়ায় অসুবিধায় ভুগতে হয় এই শহরের ব্যাচেলরদের। মেয়েই হোক কিংবা ছেলে, বিশেষ করে মফস্বল থেকে ঢাকায় পড়াশোনা অথবা চাকরির জন্য আসা ব্যাচেলরদের থাকার জায়গা বা বাসা ভাড়া পাওয়াটা দীর্ঘদিনের সমস্যা যা নিয়ে কেউ কখনোও চিন্তা করেনি। বিভিন্নকারণে তাদের কাছে বাসা ভাড়া নেওয়া যেন সোনার হরিণ পাওয়ার মতো।

 

 

 

 

এই সমস্যা সমাধানের লক্ষ্যেই বাংলাদেশে প্রথম আর্ন্তজাতিক মানের আবাসন ব্যবস্থা তৈরি হয়েছে রাজধানীর বিভিন্ন এলাকায়। নিউওয়েজ ইন্টারন্যাশনাল কোম্পানী লিমিটেডের ডেপুটি জেনারেল ম্যানেজার জনাব রাসেল কবির আরও জানান, এখানে না আছে বাজার করার দুশ্চিন্তা, না আছে কাপড় ধোয়ার ঝামেলা, এমনকি বাসা পরিবর্তনের ঝক্কি-ঝামেলাও পোহাতে হবে না। একটি ফর্ম পূরণের মাধ্যমেই খুব সহজে এর এক শাখা থেকে অপর আরেকটি শাখায় যাওয়া যাবে।

এই বিভাগের আরো খবর :

রংপুরে জেএমবির দুই সক্রিয় সদস্য আটক
চীনে মিনিবাস দুর্ঘটনায় সাতজনের প্রাণহানি
ফলাফল বিপর্যয়, কলকাতা বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ
এক বছরের ব্যবধানে খেলাপি ঋণ বেড়েছে ১২ হাজার কোটি টাকা
প্রধানমন্ত্রীর বিমানে ত্রুটি, ৩ জনের বিরুদ্ধে নতুন মামলা, ১১ জনকে অব্যাহতি
সঞ্চয়পত্রের মুনাফা তোলার হিড়িক,উৎসে কর দ্বিগুণ হচ্ছে
মোটা নারীরা স্বর্গে যেতে পারবেন না, শুনে তরুণী…..
পরিচয় মিলল দুই ট্রাকের সংঘর্ষে নিহত চালকের
এ কে এম রহমতুল্লাহ'র শপথ গ্রহণ
সন্ধ্যা ৭ থেকে রাত ১০ পর্যন্ত কাঁদলেই কমবে শরীরের মেদ
বাজারে ক্লোরোফর্ম অবাধে বিক্রি সামাজিক অপরাধ : স্বাস্থ্যমন্ত্রী
পালিত হচ্ছে বিশ্ব মানবাধিকার দিবস
সেন্ট মার্টিন্স দ্বীপে রাত্রিযাপন নিষিদ্ধ হচ্ছে না
গ্রাহকদের ক্রমবর্ধমান অভিযোগে ভেঙে পড়ছে উবার সেবা