প্রথমবার্তা, রিপোর্ট:      ভারতের হায়দরাবাদে এক তরুণী চিকিৎসককে পুড়িয়ে মারার প্রতিবাদে যখন মানুষ রাজপথে নেমেছে, তখন সোশ্যাল সাইটে বিস্ফোরক মন্তব্য করে বসলেন ড্যানিয়েল শ্রাবণ নামের এক চলচ্চিত্র পরিচালক।

 

 

 

 

 

বাধা না দিয়ে যিনি ধর্ষকের হাতে নারীদের কনডম তুলে দেওয়ার পরামর্শ দিয়েছেন! তার যুক্তি, এর ফলে ধর্ষিতা শারীরিক ভাবে নিরাপদে থাকবেন। খুনের চেয়ে নাকি ধর্ষণ অনেক ভালো। তার এমন মন্তব্যে তোলপাড় শুরু হয়েছে সোশ্যাল সাইটে।

 

 

 

 

তেলঙ্গানায় ধর্ষিতাকে পুড়িয়ে মারার ঘটনার পর সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট করেছেন শ্রাবণ। তারই একটিতে লিখেছেন, ‘ধর্ষণ এমন কিছু গুরুতর ব্যাপার নয়। কিন্তু খুন অমার্জনীয় অপরাধ।

 

 

 

 

 

ধর্ষিতা খুন হচ্ছেন আইন কঠোর হওয়ায়। তা না হলে ধর্ষণের পর নারীদের ছেড়েই দিত ধর্ষকরা।’ ধর্ষিতাদের খুন হওয়া থেকে বাঁচানোরও উপায় বাতলে দিয়েছেন শ্রাবণ! তার মতে, ‘ধর্ষকদের কোনও বাধা না দিয়ে যৌন ইচ্ছা মেটাতে দেওয়া উচিত। সেটাই ধর্ষিতাদের খুন হওয়ার হাত থেকে বাঁচানোর একমাত্র পথ।’

 

 

 

 

 

 

 

ধর্ষণের ঘটনার বাড়বৃদ্ধির জন্য শ্রাবণ সমাজব্যবস্থা ও দেশের নারী সংগঠনগুলিকেও দায়ী করেছেন। সোশ্যাল সাইটে দেওয়া পোস্টে লিখেছেন, ‘ধর্ষণের ঘটনা উত্তরোত্তর বেড়ে যাওয়ার জন্য দায়ী সমাজব্যবস্থা ও দেশের নারী সংগঠনগুলি।’

 

 

 

 

 

এরপর থেকে শ্রাবণের প্রোফাইলে হামলে পড়েছেন সবাই। তাকে চলচ্চিত্র অঙ্গন থেকে নিষিদ্ধ করারও জোর দাবি উঠছে। নারী-পুরুষ নির্বিশেষে শ্রাবণের মানসিকতাকে ‘বিকৃত’ হিসেবে চিহ্ণিত করে তার বিচার চাইছেন।

এই বিভাগের আরো খবর :

প্রেমিকাকে নায়িকা বানানোর গল্প!
মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজদের দলে ঠাঁই হবে না
মানবতাবিরোধী অপরাধে মৌলভীবাজারের পাঁচ আসামির রায় আজ
ভোটকক্ষে সাংবাদিকরা যা করতে পারবেন, যা পারবেন না
আমি নতুন; একটু মিসটেক হয়ে গেছে : আম্পায়ার তানভীর
ব্রিটেনকে ভারতের অধীনে চলে আসার পরামর্শ!
ইসরাইলি সেনাকে চড়, সেই কিশোরীর বিচার শুরু
নির্বাচনে আওয়ামী লীগের বিজয় আনুষ্ঠানিকতা মাত্র : ওবায়দুল কাদের
ফরিদপুরে নানা আয়োজনে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত
ভিপি নুর রাব্বানীর পদ হারানো নিয়ে মুখ খুললেন
জেনে নিন নারীরা যৌনজীবনে অসুখী হয় কেন?
যেভাবে বুঝবেন হরমোনের ভারসাম্য নষ্ট হতে চলেছে
২২ জেলায় নতুন ডিসি
নেপাল থেকে ফেরত এল বিমানের ফ্লাইট কারণ রানওয়ে বন্ধ
অল্পেই রেগে গেলে এই খাবার কম খান