প্রথমবার্তা, নিজস্ব প্রতিবেদক :  শিরোনাম দেখে অভাক হবার কিছু নেই। সফল ফ্রিল্যান্সার নামের একটি প্ল্যাটফর্ম দেশীওয়েব হোস্টের মাধ্যমে ২০২০ সাল উপলক্ষে মাত্র ২০ টাকায় ডোমেইন হোস্টিং অফার এর আয়জোন করতাছে। এই বিষয় নিয়ে সফল ফ্রিল্যান্সারের দুই প্রতিষ্ঠাটা কাশিম উদ্দিন মাছুম এবং মাহমুদুল হাসান খানের সাথে কথা হলে তারা জানান ” সফল ফ্রিল্যান্সার হলো বাংলাদেশের আসন্ন একমাত্র অনলাইন ফ্রিল্যান্সিং স্কুল” যেখানে ঘরে বসে যে কেও তার ফ্রিল্যান্সিং ক্যারিয়ার শুরু করতে পারবে বিন্যামুল্যে।

 

 

 

 

 

আমাদের সাইটটি উনমুক্ত হবে আগামী ৩১ তারিখ রাতে তবে আমরা এর আগে আমাদের ফেসবুক গ্রপের মাধ্যমে কার্যক্রম শুরু করে দিয়েছি। তাই আমাদের ওয়েবসাইট চালু হবার দিনে বাংলাদেশের সবচেয়ে বড় ডোমেইন অফারের ব্যাবস্থা করেছি। কারন ফ্রিল্যান্সারদের একটি প্রটফলিও ওয়েবসাইট থাকা ধরকার, সেই চিন্তা করে আমরা এর আগে ১৬ ডিসেম্বর সারাদিন মাত্র ১৬ টাকায় এবং ৪৮ টাকায় ডোমেইন হোস্টিং অফার দিয়েছিলাম।

 

 

এই অফার নিয়ে দেশীওয়েব হোস্টের সিইও সাইদুর রাহমান এর সাথে কথা হলে তিনি জানান ” যেহুতে আমরা গত ৫ বছর থেকে বিদেশী মার্কেটে কাজ করতেছিলাম তাই আমরা এইবার বাংলাদেশের মার্কেট নিয়ে কাজ করা শুরু করতাছি। এবং এই শুরুটা সফল ফ্রিল্যান্সারের মত একটি প্রতিষ্ঠান এর সাথে কাজ করতে পারায় আমরা আনন্দিত। আশা রাখি আমরা সকল ফ্রিল্যান্সাদের সেরা সেবা নিশ্চিত করবো।

 

 

 

এখন গ্রাহক এই অফার নিবেন কিভাবে এমন প্রশ্নের উত্তরে কাশিম উদ্দিন বলেন, যেহুতে আমরা আমাদের গ্রুপের মেম্বারদের জন্য অফার দিচ্ছি তাই আমরা এই অফারের কুপন সহ বিস্তারিত আমাদের গ্রুপ সফল ফ্রিল্যন্সারে ৩১ তারিখ দিবো। সফল ফ্রিল্যান্সার গ্রুপে জয়েন হতে এখানে ক্লিক করুন ।

 

 

 

 

 

২০ টাকায় কি শুধু ডোমেইন হোস্টিং পাওয়া যাবে নাকি আরো কিছু থাকবে? এমন প্রশ্নের উত্তরে মাহমুদুল হাসান বলেন, আমরা ১০ টাকায় .xyx ডোমেইন দিবো। সেই সাথে ১০ টাকায় ১ জিবি শেয়ার হোস্টিং দিবো। সেই সাথে গ্রাহকের চাহিদার কথা মাথায় রেখে আমরা .com ডোমেইন সহ দেশীওয়েব হোস্টের সকল প্যাকেজের উপর ৮০% বিশাল অফার দেওয়ার ব্যাবস্থা করতাছি।

 

 

 

 

 

 

এবং আমাদের এই অফারে আমরা আরো কিছু স্পেশাল গিফট রাখতাছি। উদাহরণ হিসাবে তিনি বলেন ডোমেইন কিনলে মোবাইল ফ্রি, সেই সাথে ফ্রি .com ডোমেইন সহ হোস্টিং সহ ওয়েবসাইট জিতার সুযোগ রয়েছে সকল মেম্বারদের জন্য। ০১৫২১৪০৫৫২১

এই বিভাগের আরো খবর :

নৌকা মার্কায় আরেকবার ভোট দিন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম
সিঙ্গাইরে স্কুলারস টিউটোরিয়াল স্কুলের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত
‘তুমি আমাকে ভোট দাও, আমি তোমার রক্ত শুষে নেব’
জৈব রসায়ন গবেষণায় নিমগ্ন এই রাষ্ট্রপ্রধান
‘হঠাৎ অনুভব করি আমার শরীরে কেউ হাত দিয়েছে’
আসন্ন কমনওয়েলথ গেমসে নতুন নিয়মের প্রয়োগ হচ্ছ না
ঢাকা উত্তরে মেয়র পদে মনোনয়ন ২৬ জানুয়ারি: কাদের
আপনার সঙ্গী বা প্রেমিক মানুষ হিসেবে কেমন কিভাবে বুঝবেন ?
বিমান ছিনতাই চেষ্টাকারী নিহত
প্রথম পরাজয়ের স্বাদ পেলেন
৫৫টি ডট বল নিয়ে মাহমুদ উল্লাহর হাহাকার
এবার মেলানিয়ার মাথায় স্কার্ফ!
ধ্বংস করা হল পৌণে চার কোটি টাকার মাদকদ্রব্য
উৎপাদন ও ক্রয়-বিক্রয় স্থগিত.....
এমন জানলে তোরে ঢাকায় আনতাম না রে ভাই’…..