প্রথমবার্তা, নিজস্ব প্রতিবেদক :  নতুন বছর মানেই নতুন আশা, নতুন উদ্যমে কাজ শুরু করার একটা প্রত্যয় থাকে। নতুনত্ব মানেই ইতিবাচক কিছু পাওয়ার তীব্র এক আকাঙ্ক্ষা মনে জেঁকে বসে। জ্যোতিষশাস্ত্র বলছে, ২০২০ সালে পাঁচটি রাশির ভাগ্যে চরম উন্নতি রয়েছে। ২০২০ সালে ভাগ্য ফিরবে পাঁচ রাশির। যাদের কোনও কাজে কেউ বাধা দিতে পারবে না। যে কাজেই হাত দেবে সেই কাজই সফল হবে। এদের জীবনে আসবে খুশির জোয়ার। দেখে নেওয়া যাক কোন কোন রাশির ভাগ্যে লেখা রয়েছে উন্নতির সম্ভাবনা।

 

 

 

 

বৃষ রাশি : নতুন বছরে এ রাশির শাসক গ্রহ হবে মঙ্গল। ফলে এই রাশির ব্যক্তিরা অনেক অর্থ ও প্রতিপত্তি লাভ করবেন। সঙ্গে অনেক সম্মান অর্জন করবেন। ২০২০ সালে আপনি এমন কিছু সুযোগ পেতে চলেছেন যা আপনাকে চরম সাফল্যের কাছে পৌঁছে দেবে। আপনি অনেক সুযোগ পাবেন আপনার কেরিয়ার গুছিয়ে নেওয়ার। ফলে আপনার কর্মক্ষেত্রে অনেক উন্নতি ঘটবে। সেই সঙ্গে অনেক অর্থ উপার্জন হবে। তবে ব্যয় হবে অনেক কম।

 

 

 

 

 

কর্কট রাশি : ২০২০ সাল আপনার জন্য খুব ভালো। গ্রহদের অবস্থান খুব ভালো অবস্থায় থাকায় এ বছর আপনার ভাগ্যে অনেক উপার্জনের যোগ রয়েছে। তা ছাড়া আপনার সমস্ত আশা আকাঙ্ক্ষা পূরণ হবে। আপনার জীবনে এমন কিছু সুযোগ আসতে চলেছে, যার জন্য আপনি প্রচুর উপার্জন করতে পারবেন। যারা অবিবাহিত, তাদের জীবনে মনের মানুষের আগমন ঘটবে। সব মিলিয়ে আপনার এই বছর এত ভালো যাবে যে, বছরটি আপনার কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে।

 

 

 

 

সিংহ রাশি : ২০২০ সালে বৃহস্পতি থাকবে তুঙ্গে। আপনি কর্মক্ষেত্রে অনেক উন্নতি করবেন। যার ফলে অনেক অর্থ লাভ করতে পারবেন। সঙ্গে অনেক সম্মানও লাভ করবেন। আপনি যে কাজেই হাত দেবেন সেই কাজই সফল হবে। এই বছর যেন শুধু আপনাকে উপহার দিতেই আসছে। আপনি এই বছর সুখে স্বাচ্ছন্দ্যে কাটাবেন।

 

 

 

 

 

কন্যা রাশি : উপরিউক্ত বাকি রাশির মতো আপনারও অনেক অর্থলাভের যোগ আছে। তবে নতুন বছরে একদম শুরু থেকেই অর্থলাভ হবে না। বছরের মাঝের সময় থেকে অর্থলাভ শুরু হবে। ২০২০ সাল আপনাকে এক অন্যরকম মানসিক শান্তি এনে দেবে। আপনি সব দুশ্চিন্তা দূর করে নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যাবেন। আর খুব সহজেই সেই লক্ষ্যে আপনি পৌঁছাবেন।

 

 

 

 

কুম্ভ রাশি : ২০২০ সালে আপনার জন্য অনেক কিছু অপেক্ষা করে আছে। নতুন বছরে আপনি চাকরির পাশাপাশি পারিবারিক জীবনেও সুখি থাকবেন। এই বছরে আপনি এতই কর্মঠ হয়ে উঠবেন যে কোনও কাজেই আপনাকে কেউ হারতে পারবে না। একের পর এক ধাপ এগিয়ে যাবেন আপনি।

এই বিভাগের আরো খবর :

কঠিন ছিল খোলামেলা দৃশ্যে অভিনয় করা
লিটনের পর ফিরলেন রাব্বিও খেলাটি দেখুন (লাইভ)
মধুমিতা সাহসী চরিত্রে.....
সাংবাদিকদের জন্য ৮০ ভাগ মহার্ঘ্য ভাতা দাবি
শীতের আগমনে হিলিতে পিঠা বিক্রির ধুম
যিলহজের প্রথম দশকে করণীয় ১০টি আমল
মুক্তিযুদ্ধের স্বপ্নের বাংলাদেশ বিপদমুক্ত থাকুক
দক্ষিণ আফ্রিকায় গ্রেস মুগাবের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি
মালদ্বীপকে কড়া বার্তা ভারতের
পোষা যাবে না কোনও ক্যাডার বাহিনী: হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর
ডিএনসিসি উপ-নির্বাচনের শুনানি এক সপ্তাহ মুলতবি
দেখে নিন বিপিএলের কোন দলের অধিনায়ক কে?
আমরা কিন্তু সমুচিত জবাব দেব: বিএনপিকে কাদের
মনমোহনের বায়োপিক নিয়ে কেন এত বিতর্ক
এদেশে বঙ্গবন্ধুর বলিষ্ঠ নেতৃত্বে বিভিন্ন আন্দোলন সফলতা এসেছে-মিলাদ গাজী এমপি