প্রথমবার্তা, নিজস্ব প্রতিবেদক:  আলস্য দূর করতে হোক কিংবা আনন্দে বা ধরুন অবসাদে চায়ের কাপে চুমুক না দিয়ে যেন সময়ই কাটে না অনেকের। আবার মুরগির মাংসও ঠিক সেরকমই। অনেকেই আছেন যাঁরা যেকোনও পরিস্থিতিতেই মুরগির মাংসের নানা ধরনের রেসিপির মাধ্যমে রসনাতৃপ্তি করতে পারেন। কিন্তু কখনও চায়ে ডুবিয়ে চিকেন টিক্কা খেয়ে দেখেছেন? ভেবেছেন কখনও তার স্বাদ কেমন হয়?

 

 

 

 

ভাবছেন তো এ আবার কেমন খাবার? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও দেখলে আপনি অবাক হতেন না। কারণ, এক মহিলাকে চায়ে ডুবিয়ে চিকেন টিক্কা খাওয়ার বন্দোবস্ত করার ভিডিও দেখা গিয়েছে। তারপর থেকেই চলছে জোর চর্চা।

 

 

 

 

 

সম্প্রতি ‘রেডিট’ ব্যবহারকারী একটি ভিডিও পোস্ট করেন। যাতে দেখা গিয়েছে, একটি বাটিতে বেশ কয়েকটি চিকেন টিক্কা রাখা রয়েছে। এবার তার উপর থেকে একটু চা ঢেলে দেওয়া হল। একটি চামচ দিয়ে ভাল করে ওই টিক্কা নাড়াচাড়া করে নেওয়া হল। তারপর চামচে একটি টিক্কা এবং চা তুলে নেওয়া হল। তবে ওই ‘টি চিকেন টিক্কা’ আদৌ ওই মহিলা খেলেন কি না, তা ভিডিওয় দেখা যায়নি।

 

 

 

 

ভিডিও শেয়ার করার সময় তিনি ক্যাপশনে লেখেন, “বন্ধুরা আমি যখন চা এবং ইডলির ভিডিও পোস্ট করেছিলাম তোমরা পরামর্শ দিয়েছিলে আমি চিকেন তন্দুরি লেগ এবং চা খেয়ে দেখতে পারি। কিন্তু আমি কোথাও তন্দুরি লেগ খুঁজে পেলাম না। কিন্তু আমি টিক্কা পেয়েছি। সেটাই খেয়ে দেখছি। প্রথমে বুঝতে পারিনি স্বাদ কেমন হবে। তবে খেয়ে দেখার পর বুঝতে পারি দারুণ।”

 

 

 

 

 

এই ভিডিওটি নিমেষেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা এই ভিডিও দেখেই বিরক্ত হচ্ছেন। চা-প্রেমীরা বলছেন, চা এবং চিকেন টিক্কা দু’টোরই স্বাদ থেকে হয়তো বঞ্চিত হলেন ওই মহিলা।

 

 

 

 

আবার কেউ কেউ বলছেন, “মহিলা আদৌ চিকেন টিক্কায় চা মিশিয়ে খাননি। শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে আসার জন্য এমন অদ্ভুত কাজ করেছেন।”

 

 

 

 

তবে কেউ কেউ ওই মহিলার পাশেও দাঁড়িয়েছেন। তাঁরা বলছেন, “চা এবং চিকেন টিক্কা দুটোরই নিজস্ব স্বাদ অত্যন্ত ভাল। তাই দু’টো একসঙ্গে মিশে গেলে স্বাদ যে আরও বাড়বে তা বলাই বাহুল্য।”

 

 

 

 

 

নেটদুনিয়ায় এর আগে ডাল মাখানি ক্যাপুচিনো, গুলাবজামুন বড়া পাও, ধোসা মশালা বার্গার, কমলালেবু দিয়ে ম্যাগির মতো অদ্ভুত রেসিপি ভাইরাল হয়ে গিয়েছিল। এবার সেই তালিকাতেই নবতম সংযোজন চিকেন টিক্কা চা।

এই বিভাগের আরো খবর :

গাঁজা খাওয়ার অনুমতি চেয়ে জাবি ছাত্রের আবেদন
পাহাড়ে জমি লিজ নিয়ে জেএমবির প্রশিক্ষণ ক্যাম্প
জেনে নিন মৃত্যুর অগ্রিম খবর জানিয়ে দেয় যে প্রাণীগুলো!!
‘মিস্টার বিন’ চীন ত্যাগ করছেন না.....
বাসাইলে ১৪৪ ধারা
প্রধানমন্ত্রীর সঙ্গে আজ সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর বৈঠক
১৭ জন চিকিৎসকের পদ শূন্য
অবশেষে গোমর ফাঁস হচ্ছে রহস্যময় তাসফিয়া হত্যার, খোঁজ মিলেছে সেই অটোরিকশার
ঈদ যাত্রীরা হঠাৎ দুর্যোগে.....
ছিল না অগ্নিনির্বাপক ব্যবস্থা
কুরআন থেকে যেভাবে কল্যাণ অর্জন করবেন
ডিমলায় স্ত্রীকে হত্যার পর লাশ হাসপাতালে ফেলে পালিয়ে গেল স্বামীর পরিবারের লোকেরা !
সেমিস্টার ফাইনাল ছুটি শেষে গণবির ক্লাস সোমবার
রমজানের ৩০ দিনের ৩০টি ফজিলত – আসুন জানি এবং অন্যকে জানাই
আমরা কাঁপছি শীতে, আর গরমে আশি বছরের রেকর্ড ভাঙ্গল অস্ট্রেলিয়ায়!