নিজস্ব প্রতিবেদক, প্রথম বার্তা (ঝিনাইদহ): ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মতিয়ার রহমান মতি রোববার এক সংবাদ সম্মেলনে তার বিরুদ্ধে সামাজিক বিরোধের জের ধরে তথ্য সন্ত্রাস চালানোর অভিযোগ করেছেন।

 

 

এ সময় তিনি বলেন, তার গ্রামে সামাজিক প্রতিপক্ষ রয়েছে। তারাই সামাজিক ভাবে ও রাজনৈতিক ভাবে মোকাবেলা করতে ব্যার্থ হয়ে মিথ্যাচারে লিপ্ত।

 

হলিধানী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আয়োজিত জনাকীর্ণ সংবাদ সম্মেলনে ইউনিয়নের সচিব শহিদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ মাষ্টার, হলিধানী ইউনিয়নের সদস্য আবুল হোসেন, কবির হোসেন, আব্দুর রাজ্জাক, খলিলুর রহমান, হালিমা খাতুন, তাইজুল ইসলাম, শামছুন নাহার, শরিফুল ইসলাম, পারুলা খাতুন, আমির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। নর ভারপ্রাপ্ত চেয়ারম্যান মতিয়ার রহমান মতির লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, স্থানীয় নাটাবাড়িয়া গ্রামের ৩ ব্যক্তি আমার বিরুদ্ধে ১০টা কেজির চালের কার্ড ও ঘর তৈরী করতে টাকা নেওয়ার মিথ্যা অভিযোগ পত্র সদর উপজেলা নির্বাহী অফিসারের দপ্তরে জমা দেন।

 

তাদের এই অভিযোগের কোন সত্যতা নেই। এসব মিথ্যাচার করেও যখন তারা আমাকে ঘায়েল করতে পারেনি, তখন তারা আমারসহ আমার পরিবারের বিরুদ্ধে সদর থানায় অভিযোগ লিখিত অভিযোগ করে। পুলিশ তদন্ত করে সেটারও সত্যতা পায়নি। ওই মহলটি ফেসবুকসহ বিভিন্ন অনলাইন বিত্তিক সংবাদ মাধ্যমে কল্পিত ও বানোয়াট অপপ্রচার চালিয়ে আমার ব্যাক্তিগত, পারিবারিক, সামাজিক ও রাজনৈতিক ভাবে হয়রানী করছে। তিনি সাংবাদিকদের মাধ্যমে এই অপপ্রচারের বিচার দাবী করেন।

এই বিভাগের আরো খবর :

রাষ্ট্রায়ত্ত ৮টি ব্যাংক এক বছরে ১২শ’ কোটি টাকা সুদ মওকুফ করেছে
কী প্রতিক্রিয়া হচ্ছে ইরানের ভেতরে সোলাইমানি হত্যায়?
বৃষ্টির আশঙ্কা বাংলাদেশ-অস্ট্রেলিয়া ম্যাচে
কুরআনের ও বর্তমান ইঞ্জিল এর পার্থক্য
বি. চৌধুরীর অভিনন্দন
ভারতে চলন্ত ট্রেনের সঙ্গে স্কুলবাসের সংঘর্ষ, ১৩ শিশুর প্রাণহানি
সাড়ে ৮ কেজি সোনাসহ যাত্রী আটক শাহজালালে
কলেজ স্ট্রিটের ফুটপাথে গড়াগড়ি খাচ্ছে ‘এক টুকরো হৃদয়’
কেরানীগঞ্জে দুই দিনব্যাপী শিশুমেলা শুরু
দিনাজপুরে নিহত রুবেলের খুনিরা ধোরা-ছোঁয়ার বাইরে
বাংলাদেশকে বাঁচিয়ে দিল সুন্দরবন
বাবাকে তালাবন্দি রেখে স্ত্রীকে নিয়ে বেড়াতে গেছে ছেলে
কোম্পানীগঞ্জে ফুফু'র কবরে বিদ্যুৎ সংযোগ দিতে প্রাণ হারালো ভাতিজা
ম্যানেজার পদে চাকরি ইস্টার্ন ব্যাংকে
ভাষা দিবসে কবি-সাহিত্যিক ফারুক আহমেদকে বিশেষ সম্মাননা ও সাহিত্য আকাশে উত্থান