প্রথমবার্তা, নিজস্ব প্রতিবেদক:    বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজার জিয়ারত করেছেন ঢাকার দুই সিটিতে দলের মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন ও তাবিথ আউয়াল। সোমবার সকালে তারা জিয়ার মাজার জিয়ারতে যান।

 

 

 

 

এ সময় ইশরাক হোসেন বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার গাড়িবহরে সন্ত্রাসীরা হামলা চালিয়েছে। ২০১৮ সালের জাতীয় নির্বাচনে আমাদের সিনিয়র নেতাদের গাড়িবহরে হামলা চালিয়ে রক্তাক্ত করেছে। এবারের নির্বাচনেও এ ধরনের হামলা হচ্ছে। তবে আমরা এবার প্রতিপক্ষের সকল হামলা মোকাবেলা করতে প্রস্তুত আছি।

 

 

 

 

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ  হোসেন বলেন, ঢাকার সিটি নির্বাচনে বিএনপির দ্ইু প্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেনকে নিয়ে সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজার জিয়ারত করে প্রচারণা শুরু করেছি।

 

 

 

 

এ নির্বাচনে আমরা প্রথম থেকে প্রত্যাশা করেছিলাম জনগণের মতামতের প্রতিফলন ঘটাতে হলে, অবশ্যই লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে হবে। কিন্তু সে বিষয়ে এই সরকার, নির্বাচন কমিশন এবং প্রশাসনের পক্ষ থেকে কোনো পদক্ষেপ নেওয়া হয়নি।

 

 

 

 

তিনি বলেন, আমরা প্রচারণায় দেখেছি নির্বাচনের রঙিন পোস্টার লাগানো যাবেনা। কিন্তু আমরা দেখছি সরকারদলীয় প্রার্থীরা রঙিন  পোস্টার ব্যবহার করছে। তাই এখন পর্যন্ত লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়নি।

 

 

 

 

ঢাকাবাসী যাতে ভোট কেন্দ্রে যেতে পাওে, নিজের ভোট নিজে দিতে পারে, সেই পরিবেশ তৈরি করতে হবে। খন্দকার মোশাররফ বলেন, জনগণ ব্যালটের মাধ্যমে ভোট দিতে চায়। আমরা ইভিএম মানি না।

 

 

 

 

ইভিএমে ভোট চাই না। তিনি অভিযোগ বলেন, বিএনপির প্রচারাভিযানে ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতাকর্মীরা বিভিন্ন ধরনের বাধা সৃষ্টি করছেন, প্রার্থীদেরকে হামলা করা হচ্ছে। বিভিন্ন কাউন্সিলর  প্রার্থীর বাড়িতে আক্রমণ করা হচ্ছে, প্রচারের মাইক ছিনতাই করা হচ্ছে।

 

 

 

 

 

এসময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবদিন ফায়ক, দলের ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল প্রমুখ।

এই বিভাগের আরো খবর :

অভিযুক্তদের বসতবাড়িতে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ
কেমন করে চুমু খেলে মিলনের ইচ্ছে জাগে?
বেকার অবস্থায় ছুটি কাটাচ্ছেন.....
গোমস্তাপুরে র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নিহত ২
টাঙ্গাইলের ৭টি আসনে ১৪ প্রার্থীকে বিএনপির চিঠি
'ব্যর্থ সরকার কোনো কিছুই নিয়ন্ত্রণ করতে পারছে না'
ভালোবাসা দিবসে প্রেমিককে কী উপহার দেবেন?
প্রধানমন্ত্রীর ঘোষণার দ্রæত বাস্তবায়ন চান মুক্তিযোদ্ধা আনোয়ার
বাণিজ্য সম্মেলনে যোগ দিতে সিঙ্গাপুরে স্পিকার
অ্যাকশন থেকে কাট পর্যন্ত অপু আমার গার্লফ্রেন্ড: বাপ্পী
৫০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ মহিলা গ্রেফতার
পুলকিতের কারণে ইয়ামি বেকায়দায়
৬ মাসের মেয়েকে ছাদ থেকে ছুড়ে ফেললেন বাবা!
রহস্যে মোড়া ‘তাজমহল’
২০১৯ সাল: ফ্যাশনের চ্যালেঞ্জ