প্রথমবার্তা, নিজস্ব প্রতিবেদক:  মে মাসে জন্মগ্রহণকারী জাত ব্যক্তিদের ১লা জানুয়ারি ২০২০ ইংরেজি থেকে ৩১ ডিসেম্বর ২০২০ ইংরেজি তারিখ পর্যন্ত সমগ্র বছরটি সার্বিক গ্রহাবস্থান বিচার বিশ্লেষণ পূর্বক বলা যায় যে ২০২০ সালটিতে ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। এমনকি নিত্য নতুন প্ল্যান প্রোগ্রাম বা স্বপ্ন পূরণের জন্য বছরটি বেশ মোজ ও মাস্তিতে কাটবে।

 

 

 

 

 

অর্থকড়ি প্রাপ্তির ক্ষেত্রে বছরটি স্মৃতির পাতায় রেকর্ড হয়ে থাকবে। বিশেষ করে বেকারদের কর্ম প্রাপ্তি, এমনকি আটকে থাকা কাজ সচল, পাওনা টাকা আদায়, এমনকি বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্ন স্বাদ পূর্ণ হওয়ায় বছরটি রেকর্ড হয়ে থাকবে। শত্রু ও বিরোধীদলে পাতা ফাঁদে তারাই ঘায়েল হবে। এমনকি বিরোধীপক্ষের শত্রুরা আপনার প্রভাব প্রতিপত্তি ক্ষমতা দেখে পিছু হটতে বাধ্য হবে।

 

 

 

আর্থিক অবস্থা বেশ ভালো থাকবে। কিছু বিষয়ে এওয়ার্ড পেতে পারেন। পরিবারে খরচ বাড়তে পারে। পড়াশোনা ভালো যেতে পারে। প্রেমের দেবতা শুক্রাচার্যের প্রভাবে বিদ্যা শিক্ষায় সুবাতাস বইবে। সেইসাথে সন্তানদের ক্যারিয়ার, অধ্যায়ন, শরীর স্বাস্থ্যের দুশ্চিন্তা লাঘব হবে। পিতামাতা থেকে ভরপুর সাহায্য সহযোগিতা পাবেন। সম্ভাব্যক্ষেত্রে অক্টোবরে জন্মগ্রহণকারী শিশুটি অদূর ভবিষ্যতে স্বীয় কর্ম দ্বারা জগদ্বিখ্যাত হবে তাতে সন্দেহ নেই।

 

 

 

 

এছাড়াও বিবাহযোগ্যদের বিবাহ ও প্রেমের সম্পর্কে আসবে সামাজিকত্বের ছোঁয়া। বিবাহ ও প্রেম সমাজে স্বীকৃতি পাবে। তাছাড়া এই মঙ্গলের মেষ রাশিতে পদার্পণ জনিত কারণে দীর্ঘদিনের মামলা মকদ্দমা ও কোট কাচারির রায় পক্ষে আসায় হারানো ধন সম্পত্তি ফেরত পাবে ও সম্ভাব্যক্ষেত্রে দীর্ঘদিনের কারা মুক্তির পথ প্রশস্ত হতে পারে।

 

 

 

 

এই সালে আপনারা অসুস্থ হতে পারেন তবে তাতে জীবনাবসানের কোনো সম্ভাবনা নেই। শুধুমাত্র তবে হাসপাতালে হয়তো ছোটাছুটি, দৌড়াদৌড়ি করতে হতে পারে। তথাপিও রোগ আরোগ্যের সম্ভাবনা কিন্তু মূলক নয়। গৃহ বাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় ভাই বোন আত্মীয় পরিজনদের সাথে প্রীতি ও সৌহার্দপূর্ণ সম্পর্ক গড়ে উঠবে।

 

 

 

 

এমনকি সংকটকালে ভাই বোন আত্মীয় স্বজনেরা সাহায্যের হাত বাড়িয়ে দিবে। ব্যবসা বাণিজ্যে বড়ো কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে পদোন্নতির পথ সুগম করতে পারে।

 

 

 

 

ব্যবসায় লাভবান হবার সাথে সাথে ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে তাতে সন্দেহ নেই। তবে মে মাসে জন্মগ্রহণকারী জাত ব্যক্তিদের ২৩ শে মে সর্বগ্রাসী গ্রহ রাহুর বৃষ রাশিতে গমন জনিত কারণে কিছু মনোবল জনবল অর্থবল ভেঙে চুরমার হবার সম্ভাবনা রয়েছে।

এই বিভাগের আরো খবর :

ইজতেমা অভিমুখে ধর্মপ্রাণ মুসল্লিদের ঢল
বেড়ায় ঐতিহ্যবাহী বারুণী স্নানোৎসব পালিত
যে ধরনের পুরুষ তার স্ত্রীকে সুখী রাখতে পারে
শিল্পমন্ত্রীর নাম ভাঙিয়ে চাঁদা দাবি: এসআইকে দায়িত্ব থেকে অব্যহতি
গোপন প্রেমের সুযোগ নিয়ে খালু আমাকে….
নাশকতা মামলায় গ্রেপ্তার দেখানো হলো খালেদা জিয়াকে
মেলবোর্নে সন্ত্রাসী হামলা নয়, গাড়িচালক মানসিকভাবে অসুস্থ
বিএনপি মহাসুবিধা নিচ্ছে সিটি নির্বাচনে
সহিংসতার শঙ্কায় সব হাসপাতালকে প্রস্তুত থাকার নির্দেশনা
২০১৭: শোবিজ তারকাদের ডিভোর্সের 'দৃষ্টিকটূ' বছর
প্রবাসির স্ত্রীর ঘরে ঢুকে গনপিটুনি খেলেন নায়েব আলী!
ফাঁকা ঢাকায় চার স্তরের নিরাপত্তা
বদ নজর লাগা সত্য, এর প্রতিকার
কুলভূষণের জন্য সেনা আইন সংশোধন করবে পাকিস্তান
দিনাজপুরে দু’হাজার এক’শ পিস ইয়ারাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব