নিজস্ব প্রতিবেদক, প্রথম বার্তা (রাইসুল ইসলাম): বাম হাতের তালুতে ১৪টি সেলাই পড়েছে ৪৮ ঘণ্টাও হয়নি। তারপরও মাশরাফি বিন মর্তুজা অদম্য মনোবল নিয়ে নামতে যাচ্ছেন ২২ গজে। বাঁচা-মরার ম্যাচে বেশ ঝুঁকি নিয়েই খেলতে নামছেন ঢাকা প্লাটুনের অধিনায়ক।

 

আজ বঙ্গবন্ধু বিপিএলের এলিমিনেটর ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি ঢাকা প্লাটুন। ইতিমধ্যেই টসে জিতে প্লাটুনকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছেন চট্টগ্রাম কাপ্তান মাহমুদুল্লাহ রিয়াদ। তবে সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে প্লাটুন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। গত ম্যাচে গুরুতর আহত হয়ে হাতে ১৪টি সেলাই নিতে হয়েছে তাকে। গুরুতর এই চোট নিয়েও গুরুত্বপূর্ণ ম্যাচে চট্টগ্রামের বিপক্ষে দলকে নেতৃত্ব দিতে টস করেন ‘নড়াইল এক্সপ্রেস’।

 

উল্লেখ্য, গেল শনিবার হাতের বৃদ্ধাঙ্গুলি ও তর্জনীর মাঝে চোট পান মাশরাফি। একাদশ ওভার চলাকালে মেহেদী হাসানের বল উড়িয়ে মেরেছিলেন খুলনা টাইগার্সের রাইলি রুশো। কাভারে ক্যাচ নিতে বামদিকে ঝাঁপিয়েছিলেন মাশরাফি। ক্যাচ হাতে জমাতে পারেননি। বরং বলের আঘাতে রক্তাক্ত হাত নিয়ে ব্যথার তীব্রতায় মাঠ ছাড়তে হয় তাকে। পরে তার হাতে দেওয়া হয় ১৪টি সেলাই।

এই বিভাগের আরো খবর :

প্রধানমন্ত্রী যা বললেন প্যারোলে মুক্তি নিয়ে...
নেপালের আকাশে একঘণ্টা ঘুরতে হলো মন্ত্রীকে বহনকারী বিমানকে!
সেই ভিডিও নিয়ে মুখ খুললেন সাকিব
‘এক রাতের জন্য’ অভিনেত্রী আইরিন যখন সুইটি…
সিরিয়ায় সংঘর্ষ: ৩২ আইএস নিহত
ভারতের ২০ আইনপ্রণেতা বরখাস্ত
ড. কামালের বক্তব্যে পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের প্রতিবাদ
১০টি রেল ইঞ্জিন কেনার চুক্তি
`আমি নির্দোষ, কে কি করেছে জানি না'
ট্রাম্পের ঘনিষ্ঠ সহযোগী গ্রেপ্তার ও অন্যান্য খবর
গাঁজা বিক্রি করে মাসে ৮০ লাখ টাকা আয় করেন জয়দেব!
কলারোয়ায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই
বিছানা-বিলাস: ঘরের চাইতে হোটেল ভাল!
মঙ্গলবার পর্যন্ত বৃষ্টিপাত
দর্শক ও ভক্তদের ধন্যবাদ জানলেন মহেশ বাবু