প্রথমবার্তা, নিজস্ব প্রতিবেদক:     প্রত্যেক ব্যক্তির জীবনে রাশির একটি বিশেষ মাহত্য রয়েছে। রাশির ওপর ভরসা করেই আমরা ভবিষ্যৎ সম্পর্কে আগাম কিছু তথ্য জানতে পারি। গ্রহ নক্ষত্রের মধ্যে যদি বিশেষ কোনো পরিবর্তন আসে তাহলে ব্যক্তির জীবনে তার একটি প্রভাব পড়ে থাকে। গ্রহ নক্ষত্রের অবস্থান অনেক ব্যক্তির জীবনে ভালো কিছু নিয়ে আসতে পারে আবার গ্রহ নক্ষত্রের অবস্থান অনেকের জীবনে খারাপ ফল নিয়েও হাজির হয়।গ্রহ নক্ষত্রের ফলে ব্যক্তির জীবনে অবিরাম ওঠানামা লেগেই থাকে। জ্যোতিষ শাস্ত্রে কাল থেকে ভাগ্যকাশে খুশির ছটা দেখা যাবে কিছু রাশির ব্যক্তিদের।

 

 

 

 

মেষ রাশি: মেষ রাশির ওপর বেশ কৃপা দৃষ্টি পড়বে কাল থেকে। মনের আশা পূরণ করতে হলে আপনাকে হতে হবে আরো সক্রিয়। যোগাযোগ কিংবা ভ্রমণে এবার অতিরিক্ত সময় হাতে রাখুন। তা না হলে কাজে আপনি সাফল্য অর্জন করতে পারবে না। এই সময় আপনাদের অর্থভাগ্য ভালো। মায়ের শরীর স্বাস্থ্যের যত্ন নিন। পুরোনো কোনো অসুখ থেকে মুক্তি পাবেন।

 

 

 

 

সিংহ রাশি:  ব্যবসার পরিধি বৃদ্ধি পাবে। ব্যবসার কাজে বাহিরে যেতে পারেন। প্রেমের ক্ষেত্রে ভালো ফল পাবেন। প্রচুর অর্থ প্রাপ্তি ঘটবে। কর্মক্ষেত্রের যেকোনো বাধা থাকলে কেটে যাবে। লটারি বা ফাটকা প্রাপ্তি ঘটরে পারে। ব্যয় বাড়তে পারে।

 

 

 

 

কন্যা রাশি: শনি দেবীর বিশেষ কৃপা পড়তে চলেছে। এবার পুরোনো পাওনা আদায় হতে পারে। প্রয়োজনে বন্ধুবান্ধবদের সহযোগিতা আশা করতে পারেন। অপ্রয়োজনীয় ব্যয় বাড়তে পারে। সামাজিক কর্মকান্ডে ব্যস্ততা বাড়তে পারে।

 

 

 

 

তুলা রাশি: ব্যবসায় বেশ লাভবান হবেন। আগামী সময় অধিক উত্তম। পেশাগত কাজে কোনো কোনো নতুন সিদ্ধান্ত আসতে পারে। পদস্থানের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। সহকর্মীদের আন্তরিক সহযোগিতা আশা করতে পারেন।

 

 

 

 

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জন্য যে সময়টি আসতে চলেছে সেটি অতি উত্তম একটি সময়। যাত্রা ও যোগাযোগ শুভ হতে পারে। ব্যক্তিগত পেশাগত উন্নয়নে পদস্থ কারো দিক নির্দেশনা পেতে পারেন। পদন্নোতির সম্ভাবনা রয়েছে। ভাই বোনের সাথে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন।

 

 

 

 

 

কুম্ভ রাশি: আর্থিক সংকট থেকে মুক্তি পাবেন। আমদামি বাড়বে। অর্থপ্রাপ্তির যোগ রয়েছে। শরীরের বিশেষ যত্ন নিন। অসুস্থ হয়ে যেতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যেতে চলেছে। বিবাহ যোগ ভালো রয়েছে।

 

 

 

 

 

মিন রাশি: শনি দেবীর কৃপা দৃষ্টি পড়তে চলেছে। অর্থ প্রাপ্তি ঘটবে। শিক্ষা ও গবেষণামূলক কাজে সাফল্য পাবেন। নববিবাহিতদের সন্তান লাভের যোগ রয়েছে। ঝুঁকি এড়িয়ে চলুন। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে।

এই বিভাগের আরো খবর :

জমকালো আয়োজনে ঝিনাইদহের সাংবাদিক পুত্র মোহাম্মদ আলীর শুভ জন্মদিন পালিত
রাজশাহী-৩: বিএনপির প্রধান নির্বাচনী এজেন্ট গ্রেফতার
সৌদির বিরুদ্ধে কঠোর পদক্ষেপের হুমকি মার্কিন এমপিদের
প্রায় ২ হাজার বছর পর ইসলামের যে সত্যটি এবার মেনে নিচ্ছে খ্রিস্টান যাজকরা!
ভারতের রহস্যময় চুলচোর
বিজয় দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর
কমাতে হবে দূষণ, বাতাসে ভেসে বেড়াচ্ছে বিষ
‘ভার্জিন’ থাকাই অভিশাপ এদের কাছে
আমেরিকান ‘লাইলী-মজনু’র অমর প্রেম!
নবীগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষে মানববন্ধন
অন্যের সমালোচনা নয়, আত্মসমালোচনা বুদ্ধিমানের কাজ!
জুবায়ের হত্যায় হাইকোর্টে রায় ২৩ জানুয়ারি
পার্বতীপুরে নানা আয়োজনের মধ্যদিয়ে পালিত হলো আন্তর্জাতিক শ্রমিক দিবস
থানায় স্ত্রী স্বামীর কাটা মাথা নিয়ে
প্রধানমন্ত্রীর শোক প্রকাশ