নিজস্ব প্রতিবেদক, প্রথম বার্তা (রাইসুল ইসলাম): কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ভিপি নুরুল হক নুর মুক্তিযুদ্ধ মঞ্চ ও ছাত্রলীগের হামলায় তার মেরুদণ্ডের হাড় ভেঙে গেছে বলে জানিয়েছেন।  সোমবার সন্ধ্যায় একটি গণমাধ্যমকে তিনি বলেন, ডাকসুতে হামলায় তার মেরুদণ্ডের হাড় ভেঙে গেছে।

 

ভিপি নুর বলেন, সেরে ওঠার আগেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ছাড়তে হয়েছে। এরপর থেকেই বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিতে হচ্ছে। অবস্থার উন্নতি না হওয়ায় রবিবার মেরুদণ্ডের এমআরআই করানো হয়েছে। রেডিওলোজিস্ট বলেছেন, মেরুদণ্ডের অন্তত দুটি হাড় ভেঙে গেছে। তবে হাড়ের ভাঙা অংশ জায়গা থেকে সরে যায়নি।

 

এমআরআই পরীক্ষার রিপোর্ট নিয়ে সোমবার রাতে বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে যাবেন বলেও জানান ভিপি নুর। হামলার পর থেকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ডাকসুতে তার কক্ষ সিলগালা করে রাখা প্রসঙ্গে নুর বলেন, তদন্তের কথা বলে প্রায় ২০ দিন আমার কক্ষ তালা মেরে রাখা হয়েছে। উপাচার্য স্যার বলেছেন, শিগগিরই তারা কক্ষের তালা খুলে দেবেন। ২২ ডিসেম্বর ডাকসু ভবনে নিজ কক্ষে মুক্তিযুদ্ধ মঞ্চ ও ছাত্রলীগের হামলায় নুরসহ অন্তত ২৭ জন আহত হন।

 

কক্ষের আলো নিভিয়ে নুর ও সঙ্গে থাকা অন্য ছাত্রদের লাঠি ও রড দিয়ে পেটানো হয়। পরে নুরসহ অন্তত ১৫ জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। নয় দিন চিকিৎসার পর তাকে ছাড়পত্র দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। হাসপাতাল থেকে বেরিয়ে তিনি অভিযোগ করেন, পুরোপুরি সুস্থ হওয়ার আগেই তাকে ছাড়পত্র দিয়ে দেয়া হয়েছে।

এই বিভাগের আরো খবর :

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন ১৭২ শিক্ষার্থী
যে লক্ষণে বুঝবেন আপনি আলাদা!
খাগড়াছড়িতে আলেম ওলামাদের মানববন্ধন
মানহীন বীজ রোধে সংসদে বিল পাস
সন্তানের আশায় পরকীয়া, অতঃপর …
শ্রীদেবীর মৃত্যু নিয়ে বিস্ফোরক মন্তব্য ‘লজ্জার নায়িকা’র!
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড
নির্বাচন সুষ্ঠু হলে তাবিথ বিপুল ভোটে জয়ী হবে : রিজভী
মালয়েশিয়ায় ৫১ বাংলাদেশি গ্রেপ্তার
মৃত্যুর গন্ধ পান এই নারী
এই ছবিটি পুলিশ দেখার পর মেয়েটি জেলে গেল, কি আছে এতে জুম করে দেখুন
মনোনয়নপত্র সংগ্রহ করলেন সিঙ্গাইর আ. লীগ নেতা মাজেদ খান
কিছুটা উন্নতি হয়েছে এরশাদের শারীরিক অবস্থার
তাহিপুর থানার ওসি নন্দনকে প্রত্যাহার চেয়ে সুনামগঞ্জ জেলা রির্টানিং কর্মকর্তার কাছে আবেদন বিএনপির মনো...
ইঁদুরে খেয়েছে ৫৫০ কেজি গাঁজা!