প্রথমবার্তা, নিজস্ব প্রতিবেদক:   বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আওয়ামী লীগ মিথ্যাচারের রাজনীতি করছে। তাই তাদের কথা কেউ বিশ্বাস করে না। আজকে গায়ের জোরে মিথ্যাচার করে, ইতিহাস বিকৃত করে, জিয়াউর রহমানকে ও তার পরিবারের সদস্যদেরকে এবং বিএনপিকে নানাভাবে হেয় প্রতিপন্ন করার জন্য আওয়ামী লীগ উঠে পরে লেগেছে। এইসব দিক থেকে বুঝা যায় তারা দুর্বল।

 

 

 

 

আজ রবিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউটে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

 

 

 

 

খন্দকার মোশাররফ বলেন, যেখানে আওয়ামী লীগ ব্যর্থ হয়েছে জিয়াউর রহমান সেখানে সফল হয়েছেন, বিএনপি সেখানে সফল হয়েছে, খালেদা জিয়া সেখানে সফল হয়েছেন। এই সব ইতিহাসগুলো যদি নতুন প্রজন্মের সামনে চলে আসে তাহলে আর আওয়ামী লীগের রাজনীতি থাকে না। তাই তারা মিথ্যাচার করে ইতহাস বিকৃত করছে।

 

 

 

 

বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির সঞ্চালনায় মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস,

 

 

 

 

 

ড. আব্দুল মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক মাহাবুবউল্লাহ, ভাইস-চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকু প্রমূখ।

এই বিভাগের আরো খবর :

বাংলাদেশ আর স্বাধীনতাবিরোধীদের সঙ্গে আপস করবে না
আনন্দে ভাসছে ক্রোয়েশিয়া
ভারতীয় ছাউনি লক্ষ্য করে ফের বোমা হামলা
সেক্স নিয়ে আলোচনা? ছেলে নাকি মেয়ে? কারা বেশি করেন !
পিকআপ ভ্যানের ধাক্কায় পোশাক শ্রমিক নিহত
বাচ্চাদের বই পড়ায় আগ্রহী করে তুলতে হবে : সংস্কৃতিমন্ত্রী
তিন যুবককে অপহরণের অভিযোগে দুই পুলিশ কর্মকর্তা গ্রেপ্তার
উপমহাদেশের রাজনীতিতে পরিবারতন্ত্র
হঠাৎ হাত-পা অবশ খলিলের, স্ত্রী সন্তান ছেড়ে গেলেও ছেড়ে যায়নি এই পাগলি!
কাঁধের ব্যথা ও মুক্তির উপায়
আত্রাইয়ে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
দেবরকে নিয়ে উধাও গৃহবধূ ৪০ দিনের দুধের শিশুকে রেখে!
গাঁজাখুরি চাকরি! বেতন ২৫ লাখ
ফিলিপাইনকে চীনের প্রদেশ করার আহবান দুতের্তের!
পূজা চেরির নতুন নায়ক