প্রথমবার্তা, নিজস্ব প্রতিবেদক:   আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কুম্ভ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শনি মহারাজ গ্রহমাতা চন্দ্র ও বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। অযথা লোকে আপনাকে ভুল বুঝবে এবং সন্দেহ করবে। বেগবান যান বর্জনীয়।

 

 

 

 

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে বাক্যপ্রয়োগে সতর্ক থাকুন। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। মন সুর সংগীত ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

 

 

 

 

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে এমনকি ওই বিবাহে প্রচুর উপহার উপঢৌকনাদিও প্রাপ্ত হবেন। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবেনর পাথেয় হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কারের পসরা সাজবে।

 

 

 

 

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের ভোগ্যব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ খুলবে। শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে।

 

 

 

 

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

বিদ্যার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয়।

 

 

 

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ করবে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেৎ বাসাবাড়ি পাল্টানোর ঝামেলা পোহাতে হবে।

 

 

 

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা সম্পত্তি লাভে সহায়ক হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

 

 

 

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় দিনটি বেশ মৌজমাস্তিতে কাটবে। ব্যবসাবাণিজ্যে মজুদমালের দাম ফুলে-ফেঁপে উঠবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

 

 

 

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। আশ্রিত প্রতিপালিত ব্যক্তি ও শ্রমিক কর্মচারীদের প্রতি তীক্ষ নজর রাখুন।

 

 

 

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসে রায় পক্ষে এলেও ফলাফল পাওয়া কঠিন হবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজন কাউকেই কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন।

 

 

 

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস, পাওনা টাকা আদায় ও অচল ব্যবসা সচল হয়ে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণমুক্তির পথ খুলবে। সম্ভাব্য ক্ষেত্রে জন্মগ্রহণ করা শিশুটিকে নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা।

 

 

 

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

 

 

 

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভাগ্যলক্ষ্মী কৃপা বর্ষিত হবে। হাত বাড়ালেই সফলতা ধরা দেওয়ায় মন আনন্দে নাচবে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচুর ও প্রসার ঘটবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা।

এই বিভাগের আরো খবর :

স্ক্যান্ডাল গার্ল' ইসাবেলা কাইফ এখন 'ল্যাকমে গার্ল
৫ জানুয়ারির চেয়েও ভয়াবহ পরিস্থিতির আশঙ্কা!
৯ দিন অতিবাহিত হলেও সেভ দ্য রোডএর প্রতিষ্ঠাতা কলামিস্ট মোমিন মেহেদী নিখোঁজ:সন্ধানের দাবীতে সমাবেশ অন...
‘বাধ্য হয়েই কঠোর আন্দোলনে যেতে হবে বিএনপিকে’
খালেদার জামিন শুনানি ১৭ জুন
বৈশাখী কালেকশন নিয়ে ইউডো’র ফ্যাশন শো
ক্যারিয়ারের শেষ দিন পর্যন্ত সেই কাজ করে যেতে চাই
পুরুষের বিশেষ একটি গোপন রোগ যা অনেকেই বোঝেনা! জেনে নিন এর লক্ষণ ও চিকিৎসা!
জমকালো আয়োজনে বিশিষ্ঠদের উপস্থিতিতে শৈলকুপায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত
পাথরঘাটার ফের ৫ লাখ চিংড়ি রেণু জব্দ, নদীতে অবমুক্ত
হঠাৎ বিয়ে ভেঙে গেছে অস্মিত প্যাটেল ও মেহেক চাহাল
দীপিকার সাথে পর্ন তারকার তুলনা করলেন ভার্মা
ছেলেটি চাকরি জোগাড় করতে পারে নি; মেয়েটির বিয়ে হয়ে গেলো…
ভ্যানচালক ছেলেটি আজ সরকারি চিকিৎসক
নকল কণ্ঠস্বরের মাধ্যমে 'লাখ লাখ অর্থ চুরি'