প্রথমবার্তা,নিজস্ব প্রতিবেদক:    আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কুম্ভরাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শনি মহারাজ, সর্বগ্রাসী গ্রহ রাহু ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান।

 

 

 

আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শিক্ষার্থীদের মনে অলসতা দানা বাঁধবে। পিতা-মাতার সঙ্গে কারণে-অকারণে কলহ-বিবাদ সৃষ্টি হওয়ায় মন বিষণ্ন হয়ে পড়বে। প্রেম-বন্ধুত্ব শুভ।

 

 

 

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে, বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারাজীবনের পাথেয় হবে, প্রেম-রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগবান্ধব শুভ তথা সুদূরপ্রসারী হবে, সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা রয়েছে।

 

 

 

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে, যে কাজে হাত দেবেন তাতে কমবেশি সফলতা প্রাপ্ত হন; বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে, মন-সুর-সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

 

 

 

 

মিথুন [২১ মে-২০ জুন]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে, শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। দ্বিচক্রযান বর্জনীয়।

 

 

 

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারের ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শত্রু ও বিরোধী পক্ষের পাতা ফাঁদে তারা নিজেরা ঘায়েল হবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে, ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগার সম্ভাবনা।

 

 

 

 

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

কর্ম অর্থ মোহ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে, যোগ্য কর্ম উচ্চশিক্ষা ভ্রমণ ও ধর্মীয় যাত্রায় বিদেশ গমনের পথ প্রশস্ত হবে, বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে এমনকি ওই বিবাহে প্রচুর উপহার উপঢৌকনাদিও প্রাপ্ত হবেন। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে গমন করবেন।

 

 

 

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে, নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম তার স্বপ্নসাধ পূরণের পথ প্রশস্ত হবে, গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদিও সমানে প্রাপ্ত হওয়ার সম্ভাবনা।

 

 

 

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ঘুষ উৎকোচ গ্রহণ নেশা জাতীয় দ্রব্য সেবন ক্রয় বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন, অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে, ভ্রমণ শুভ।

 

 

 

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হযে থাকবে, যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে, শ্রমিক কর্মচারী ও আশ্রিত প্রতিপালিত ব্যক্তি থেকে সাবধান।

 

 

 

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে, অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। অবশ্য সংকটকালে বন্ধু-বান্ধব, আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

 

 

 

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

বিদ্যার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে, কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে, নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে, শত্রু ও বিরোধী পক্ষ আপনার উন্নয়ন ও প্রভাব প্রতিপত্তির বাড়বাড়ন্ত দেখে পিছু হটতে বাধ্য হবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হবে।

 

 

 

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে, সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণমুক্তির পথ প্রশস্ত হবে, গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে, বেগবান যান বর্জনীয়।

 

 

 

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন, বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে, শত্রু ও বিরোধী পক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে, শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। দীর্ঘদিনের হারানো বন্ধুত্ব পুনরুদ্ধারের সম্ভাবনা।

এই বিভাগের আরো খবর :

ডোমার মহিলা ডিগ্রি কলেজে মিলাদ ও বিদায় সংবর্ধনা
শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট বিল সংসদে পাস
যৌনতায় নতুনত্ব আনতে মেয়েরা কি করে জানেন? জেনে নিন
ইসলামের দৃষ্টিতে স্বামী বিদেশে থাকলে স্ত্রীর করণীয় কি?
আসাদের রক্তমাখা শার্ট ছিল গণঅভ্যুত্থানের প্রতীক : মেনন
আজকের সারাদিনে সবচেয়ে চাঞ্চল্যকর ঘটনা ছিল ৪ খুন, অবশেষে খুন হওয়ার কারণ জানা গেল, পুলিশ সুপার যা বললে...
‘ডার্ক ম্যাটার’-এর রহস্য উদঘাটনে ভূগর্ভস্থ গবেষণাগারে কলকাতার বিজ্ঞানীরা
ডিবির অভিযানে ৮ ডাকাত আটক রাজধানীতে
সাবধান! আপনার এই আঙুলই ফাঁস করে দেবে আপনার গোপন কথা
শিগগির কী খালেদা জিয়া মুক্তি পাচ্ছেন?
দেলদুয়ারে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন
বিকৃত অঙ্গের নবজাতক নদীতে ফেলতে চাইলেন মা
শিল্পকলায় কাল জেনেসিসের নতুন নাটক
রাশিয়ানদের নজর এবার ব্রিটিশ ফুটবলারদের স্ত্রী-গার্লফ্রেন্ডদের ওপর
ম্যাকেঞ্জি ব্যাটসম্যানদের সাথে কাজ করছেন শেষের চাপ সামলাতে