প্রথমবার্তা,নিজস্ব প্রতিবেদক:   রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আজ মঙ্গলবার প্রাকৃতিক লীলাভূমি পর্যটনকেন্দ্র পটুয়াখালীর কলাপাড়া উপজেলার কুয়াকাটা সৈকতে বসে সূর্যাস্তের দৃশ্য দেখবেন। পরে তিনি দুটি অনুষ্ঠানে যোগ দেবেন।

 

 

রাষ্ট্রপতির আগমন উপলক্ষে কুয়াকাটায় পরিচ্ছন্নতা অভিযান চালানো এবং এলাকাটি নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে। তাঁকে বহনকারী হেলিকপ্টার অবতরণের জন্য দুটি হেলিপ্যাড এবং সূর্যাস্তের দৃশ্য অবলোকনের জন্য একটি প্যান্ডেল প্রস্তুত করা হয়েছে।

 

 

রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মুহাম্মদ মুরাদুল ইসলাম স্বাক্ষরিত সফরসূচি থেকে জানা গেছে, আজ বিকেল ৪টায় রাষ্ট্রপতি ঢাকা থেকে হেলিকপ্টারযোগে এসে বাংলাদেশ পর্যটন করপোরেশনের কুয়াকাটা পর্যটন মোটেল ইয়ুথ ইন সংলগ্ন হেলিপ্যাডে অবতরণ করবেন।

 

 

 

 

এরপর তাঁকে গার্ড অব অনার জানানো হবে। পরে তিনি সৈকতে সূর্যাস্ত অবলোকন করবেন। রাতে পটুয়াখালী জেলা প্রশাসনের আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করবেন। রাত যাপন করবেন মোটেল ইয়ুথ ইনে।

 

 

 

 

সেখানে তিনি স্থানীয় রাজনৈতিক নেতাদের সঙ্গে এক মতবিনিময়সভায় অংশ নেবেন বলে জেলা প্রশাসন সূত্র জানায়। কাল বুধবার বিকেল ৩টায় তিনি পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠানে যোগ দেবেন।

 

 

 

 

সেখান থেকে তিনি ঢাকায় ফিরে যাবেন।এদিকে রাষ্ট্রপতিকে বরণ করতে পর্যটন মোটেল ইয়ুথ ইন কর্তৃপক্ষ ও স্থানীয় রাজনৈতিক নেতারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

এই বিভাগের আরো খবর :

কী আছে ভারত-বাংলাদেশ চুক্তিতে?
আবরারের বাবার স্বস্তি অমিত সাহার গ্রেফতারে
অক্সফোর্ড গ্র্যাজুয়েটের ঠিকানা রেলস্টেশনের প্ল্যাটফর্ম!
ঐক্যফ্রন্টে অনৈক্য !
তারেককে ‘বিশ্ব বেয়াদব’ বললেন বিএনপি নেত্রী শামা ওবায়েদের মা শাহেদা!
রণবীরকেও ছাড়তে পারেন দীপিকা, যদি কাছে আসেন...
বুঝিনি, তৃতীয় পক্ষ লুকিয়ে ভিডিও করছিল: জেসিয়া
রগরগে উর্বশী
আগুন লেগেছে মাছে
ধর্ম পরিবর্তন করে বিয়ে
চট্টগ্রাম-৫ আসনে বিএনপি নেতা পিতা-পুত্রের মনোনয়নপত্র বাতিল!
এখন কোথায় বাংলাদেশ, করোনা ছড়ায় চার ধাপে?
মেয়েরা রাফ সেক্স সবচেয়ে বেশি পছন্দ করে কেন জানেন? (ভিডিওটি দেখুন)
ধরা পড়া কুমির ফিরে গেল পদ্মায়
ফরিদগঞ্জে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল