প্রথমবার্তা,নিজস্ব প্রতিবেদক:  আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি কুম্ভ। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শনি ও বুধ। ৫ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর বুধের প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যাঃ ৫, ১৪, ২৩। আপনার শুভ বর্ণঃ সবুজ ও নীল।

 

 

 

 

শুভ গ্রহ ও বার: শনি ও বুধ। শুভ রত্নঃ নীলা ও পান্না। আজ আপনার সাথে জন্মেছেন যে সকল বিখ্যাত ব্যক্তিঃ ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ড, নেইমার, অভিনেতা অভিষেক বচ্চন, ক্রিকেটার ভুবনেশ্বর কুমার প্রমুখ।

 

 

 

 

আজকের দিনের শুভ রং: আজ নীল ও সবুজ রং এর মিশ্রণ আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। সকল শুভ কাজের জন্য যে সময় উত্তম: সকাল: ১০:৩৭-১২:৫৬,বিকাল: ২:১২-৫:০৯ রাত: ৬:৪৫-১১:০৩ এর মধ্যে। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র বৃষ রাশিতে সকাল: ১১:১৫ থেকে মিথুন রাশিতে অবস্থান করবে। ১১শী তিথি, সন্ধা: ৬:৩০ থেকে ১২শী তিথি চলবে। আজকের দিনের পরিত্যাজ্য খাদ্য: সন্ধা: ৬:৩০ পর্যন্ত শিম পরে পুঁইশাক খাওয়া নিষেধ।

 

 

 

 

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। সাংবাদিক ও প্রকাশকদের কাজের জটিলতা কমে আসবে। অনলাইনের বিক্রেতাদের পোষাক বিক্রয়ের প্রচুর অর্ডার প্রাপ্তির সম্ভাবনা। ছোট ভাই বোন ও প্রতিবেশীর সাহায্য পেতে পারেন। প্রচার প্রচারণায় সাফল্য লাভ।

 

 

 

 

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। খুচরা ও পাইকারী ব্যবসায় বকেয়া টাকা পয়সা আদায় হতে থাকবে। কোনো বন্ধুর নিমন্ত্রনে অংশ নিতে পারেন। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ অগ্রগতি হবে। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয়ের সম্ভাবনা। বাড়িতে আত্মীয় কুটম্বর আগমন হতে পারে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন।

 

 

 

 

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি বলবান থাকবে। ব্যবসায়ীরা লাভের আশা করতে পারেন। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজের জন্য সম্মানিত হবার যোগ। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। দৈনন্দিন কাজে অগ্রগতি আশা করা যায়। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হতে থাকবে। কোনো সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। রাষ্ট্রিয় কাজে অংশ নিতে হবে।

 

 

 

 

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বৈদেশিক কাজে সাফল্য লাভ। দূরের যাত্রার যোগ প্রবল। ট্রাভেল এজেন্সী ব্যবসায় ভালো আয়ের আশা করতে পারেন। প্রবাসীদের কর্মস্থলে পরিবর্তনের যোগ প্রবল। বিদ্যার্থীরা বিদেশ যাত্রার প্রচেষ্টায় এগিয়ে যাবেন। আইনগত জটিলতার সমাধান হতে পারে। বিদেশ থেকে কিছু অর্থ রোজগারের সুযোগ আসবে।

 

 

 

 

সিংহ রাশি (২১জুলাই-২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। বড় ভাই এর কাছ থেকে কিছু টাকা সাহায্য পাবেন। ব্যবসা ও চাকরি ক্ষেত্রে বন্ধুর দ্বারা উপকৃত হওয়ার যোগ। ঠিকাদারী কাজে নুতন যোগাযোগ শুভ। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীদের কিছু বকেয়া টাকা আদায়ের সম্ভাবনা প্রবল।

 

 

 

 

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। রাজনৈতিক কাজে আপনার সাফল্য আসবে। প্রভাবশালী ব্যক্তির সাথে বন্ধুত্ম গড়ে উঠতে পারে। সরকারী চাকরির তদবিরে আশানুরুপ অগ্রগতি হবে। পারিবারিক বিষয়ে পিতার সাহায্য আশা করা যায়। বেকারদের চাকরি সংক্রান্ত পরীক্ষায় সাফল্য লাভের যোগ। জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ।

 

 

 

 

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ভাগ্য উন্নতির জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অংশ নিতে পারেন। উচ্চ শিক্ষা সংক্রান্ত প্রস্তুতি ভালোই এগিয়ে যাবে। আমদানী রপ্তাণী বাণিজ্যে কিছু টাকা সাশ্রয় করতে সক্ষম হবেন। বৈদেশিক প্রতিষ্ঠানে কর্ম লাভের সুযোগ আসবে।

 

 

 

 

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়ীক ক্ষেত্রে কিছু টাকা ঋণ করতে হবে। ব্যাংক ঋণ পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। শেয়ার বিনিয়োগ ও ঝুঁকিপূর্ণ খেলায় কিছু আয়ের সুযোগ রয়েছে। চিকিৎসক ও ঔষধ বিক্রয় কর্মীদের আয় রোজগার বৃদ্ধির সম্ভাবনা। রাস্তাঘাটে সতর্ক থাকতে হবে।

 

 

 

 

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ অগ্রগতি হবে । অংশিদারী কাজে সাফল্য পাবেন। দাম্পত্য ক্ষেত্রে জীবন সাথীর সাথে কিছু তর্ক বিবাদে জড়ানোর আশঙ্কা। শ্যালক শ্যালিকার সহযোগীতায় ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। ব্যবসা বাণিজ্যেও জন্য বিদেশ যাত্রা করতে পারেন।

 

 

 

 

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি ): মকর রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। সন্তানের কোনো সাফল্যে আনন্দ পাবেন। বিদ্যার্থীদের পরীক্ষার প্রস্তুতিতে আশানুরুপ অগ্রগতি হতে পারে। প্রেম ও রোমান্সে সাফল্য পেতে পাবেন। শিল্পী সাহিত্যিক ও মিডিয়া ব্যক্তিদের কাজের চাপ তুলনামূলক বাড়বে। সৃজনশীল পেশার সাথে জড়িতদের ভালো রোজগারের যোগ।

 

 

 

 

কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি): কুম্ভের জাতক জাতিকার দিনটি প্রত্যাশা পূরণের। আত্মীয়র সাহায্যে আবাসন সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হবে। মায়ের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। গৃহস্থালী আসবাবপত্র ক্রয় বিক্রয়ের সম্ভাবনা। রোমান্টিক যোগাযোগে সাফল্য পেতে পারেন। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার যোগ। সন্তানের জন্য কেনাকাটা করতে পারেন।

 

 

 

 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীনের জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রত্যাশা পূরণ হবে। মায়ের সাথে বা কোনো আত্মীয়র সাথে গৃহস্থালী বিষয়ে কিছু কথাকাটাকাটি হতে পারে। সাংবাদিক ও প্রকাশকদের সাকালের দিকে কাজের চাপ বৃদ্ধি পাবে। সামাজিক ও সাঙ্গঠনিক কাজে অংশ নিতে পারেন। বন্ধুর সাহায্য লাভের যোগ।

এই বিভাগের আরো খবর :

দর্শকরা প্রতারিত হলে ধ্বংস হবে ক্রিকেট
যেসব কারণে কাঠমান্ডুর বিমানবন্দর বিশ্বের সবচেয়ে ঝুঁকিপূর্ণ তালিকায়
লালগ্রহে পরমাণু হামলার ছক! কারণটা জানেন?
সিরিয়ায় মার্কিন হামলার প্রতিবাদে জাতিসংঘে তুরস্কের অভিযোগ
সুন্দর ত্বকের জন্য ঘুমের আগে যে কাজটি করবেন
গোপনে বিয়ে করলেন নুসরাত!
বাবর কেন পাঁচে? জানতে চান ইমরান
একাধিক ছেলের সঙ্গে সম্পর্ক, তাই..
তাসফিয়াকে আদনান এয়ারটেল সিম কিনে দেওয়ার রহস্য কি? জেনে নিন এখনি
সঙ্গী হিসেবে পুরুষ রোবটে আগ্রহ বাড়ছে নারীদের!
সবুরা মালেকের সুস্থতার জন্য দোয়া প্রার্থনা
গাইবান্ধায় ওয়ারেন্টভূক্ত মামলার আসামি গ্রেফতার
মাত্র ৪৮ ঘণ্টায় ফলাফল, উঁকুন নাশক ওষুধে সারবে করো!
পুরুষ হৃদয় প্রেমে পড়তে চাইছে কোন ধরনের নারীর
জনবিচ্ছিন্ন নেতাদের ঐক্যে জনগণের কিছু আসে যায় না: কাদের