প্রথমবার্তা,নিজস্ব প্রতিবেদক:  সঙ্গীর সঙ্গে একান্তে কিছু সময় কাটানোর কথা ভেবেছিলেন দু’জনে। সে কারণে বেছে নিয়েছিলেন ফিলিপাইনের আকলান প্রদেশের বোরসাই সমুদ্র সৈকত। সব ঠিকই ছিল।

 

 

 

 

তবে ঝামেলা বাধে অন্য জায়গায়। সমুদ্র সৈকতে নিজেদের আর ধরে রাখতে পারেননি তারা। স্থান-কালের কথা ভুলে ভিড়ের মধ্যেই সমুদ্র সৈকতে উদ্দাম যৌনতায় মেতে উঠলেন তারা। আর তারপরই গ্রেপ্তার করে কাঠগড়ায় তোলা হয় তাদের।

 

 

 

 

ব্রিটিশ নারী জেসমিন নেলি এবং অস্ট্রেলিয়ার যুবক অ্যান্টনি কারিও’র মধ্যে সম্পর্ক তৈরি হয় বেশ কয়েক বছর আগে। সময় পেলেই এদিক-ওদিক বেড়াতে বের হন তারা।

 

 

 

 

ওই যুগল ছিলেন ফিলিপাইনের আকলান প্রদেশের বোরসাই নামে এক পারিবারিক সৈকতে। দু’জন মিলে একান্তে কিছুটা সময় কাটানোই ছিল তাদের উদ্দেশ্য। সমুদ্রসৈকতে কেউ নোনা জলে পা ভিজিয়ে হেঁটে বেড়াচ্ছেন, তো কেউ উপভোগ করছেন সৌন্দর্য। কেউ গল্পগুজবে ব্যস্ত।

 

 

 

 

ওই সময় সমুদ্রের পাড়েই উদ্দাম যৌনতায় মেতে ওঠেন ওই যুগল। পারিবারিক সমুদ্র সৈকতে জেসমিন এবং অ্যান্টনির কার্যকলাপে বেশ খানিকটা অস্বস্তিতে পড়ে যান প্রায় সবাই। যৌনতায় নিষেধাজ্ঞা জারি করেন কেউ কেউ। তবে সে কথায় কান দেওয়ার মতো সময় ছিল না যুগলের। তার পরিবর্তে নিজেদের মতো করে ব্যস্ত তারা।

 

 

 

 

সৈকতে উপস্থিত একজন খবর দেন পুলিশে। খবর শুনেই তড়িঘড়ি ফিলিপাইনের আকলান প্রদেশের বোরসাই নামক পারিবারিক সৈকতে পৌঁছে যায় পুলিশ। তবে পুলিশকে দেখেও হেলদোল নেই তাদের। পুলিশের সামনেও তারা বিশেষ মুহূর্তেই ছিলেন।

 

 

 

 

প্রকাশ্যে যৌনতায় বাধা পেয়েও হুঁশ না ফেরায় বাধ্য হয়ে ওই যুগলকে গ্রেপ্তার করে পুলিশ। হাতকড়া পরিয়ে পুলিশের গাড়িতে তোলা হয় তাদের। জোয়েল বাঙ্গা নামে এক পুলিশ কর্মকর্তা বলেন, তাতেও স্বাভাবিক হয়নি ওই যুগল। পুলিশের গাড়িতে ওঠার পরেও বারবার যৌনতায় মেতে ওঠেন তারা।

 

 

 

 

প্রকাশ্যে যৌনতার অভিযোগে আদালতে তোলা হয় দু’জনকে। জামিন পেয়ে যান জেসমিন নেলি এবং অ্যান্টনি কারিও। ফিলিপাইনের আদালতে চলতি মাসেই আবারও হাজিরা দিতে হবে তাদের। যদি কোনো কারণে হাজিরা না দেন, সে ক্ষেত্রে ওই যুগলের ফিলিপাইনে প্রবেশে নিষেধাজ্ঞা জারি হতে পারে।

 

 

 

 

 

কিন্তু কেন এমন করল ওই যুগল? পুলিশের দাবি, অত্যধিক মদ্যপানের জেরে এমন তালজ্ঞানশূন্য হয়ে গিয়েছিলেন ওই যুগল। স্বাভাবিক হওয়ার পর যদিও পুরো ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

এই বিভাগের আরো খবর :

খানসামায়রবিভুট্টাচাষেবাড়ছে কৃষকেরআগ্রহ
তারেকের সাবেক সহচর ‘ক্যাসিনো’ সেলিম থাইল্যান্ডে বিপুল সম্পত্তির মালিক
বিকালে জরুরি সংবাদ সম্মেলন.....
নৌযান ধর্মঘটেও সদরঘাট থেকে ছাড়ছে লঞ্চ
সরকার লুটেরাদের সহযোগী বলেই কৃষকের হৃদয়ে রক্তক্ষণ হচ্ছে ...
৩ রাত ২দিন জেলে থাকতে হবে খালেদাকে!
গ্যালারিতে বসেই পুলিশকে জুতা দেখাল ইংল্যান্ডের 'বার্মি আর্মি'!
আবর্জনা থেকে তৈরি করা হলো রিয়াল মাদ্রিদের জার্সি
‘ইসলামি কল্যাণ রাষ্ট্র’ গড়বেন ইমরান খান
ভোটকেন্দ্র তালিকা প্রকাশ ঢাকার দুই সিটির.....
নেইমার নিজেই জানালেন তার ফেরার সংবাদ!
সৌদি কারাবন্দী আইদ আল-করনীর মারাত্মক স্বাস্থ্য অবনতি
বিচার বিভাগে সরকার হস্তক্ষেপ করে না: আইনমন্ত্রী
হবিগঞ্জে পুলিশের অভিযানে ১০ আসামি গ্রেপ্তার
এগুলো করলে ভালো থাকবেন...