প্রথমবার্তা,নিজস্ব প্রতিবেদক:  সোশ্যাল মিডিয়ার দৌলতে এবার সামনে এলো একটি অদ্ভুত দর্শন প্রাণীর কঙ্কালের ভিডিও। প্রাণীটি সামুদ্রিক বলেই ধারণা করা হচ্ছে। এক মহিলা সকালে ঘুরতে বেরিয়ে কঙ্কালটি দেখতে পান। মোবাইলের ক্যামেরা অন করে সেটির ছবি রেকর্ড করেন। পরে সেই ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

 

 

 

 

বছর পঁচিশের এক তরুণী, এরিকা কনস্টানটাইন পাঁচ বছর ধরে আমেরিকায় সাউথ ক্যারোলিনার চার্লস্টন শহরে থাকেন। শহরের সংলগ্ন সানরাইজ পার্ক এলাকার সৈকতে রোজই তিনি হাঁটতে যান। সঙ্গে থাকে তাঁর পোষা কুকুরটি। তিনি জীবনে এমন অদ্ভুত জিনিস দেখেননি বলে জানিয়েছেন।

 

 

 

 

প্রতিদিনের মতো এদিনও হাঁটতে বেরিয়েছিলেন এরিকা। কিন্তু দিনের শুরুটা তাঁর আর পাঁচটা দিনের মতো হলো না। পোষা কুকুরটি হঠাৎই দৌড়ে গিয়ে কিছু একটার সামনে চিৎকার করতে থাকে। এরিকা জানিয়েছেন, তাঁর পোষ্যটি যখন কোনও মৃত প্রাণী বা অদ্ভুত কিছু দেখে এমন চিৎকার করে। তিনিও দ্রুত কুকুরটির কাছে পৌঁছে যান।

 

 

 

 

এরিকা গিয়ে দেখেন এক অদ্ভুত দেখতে প্রাণীর কঙ্কাল সমুদ্র তটে পড়ে রয়েছে। যার বড় বড় দাঁত। চোখ কোথায় ছিল ঠিক বোঝা যাচ্ছে না। এরিকার দাবি, আকারে সেটি একটি কুকুরের সমান হবে। কিন্তু তাঁর দেখা কোনও প্রাণীর সঙ্গেই এই কঙ্কালটির কোনও মিল পাচ্ছিলেন না এরিকা। তিনি ভিডিওটি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন।

 

 

 

 

ন্যাশনাল ওস্যানিক অ্যান্ড অ্যাটমোস্ফিয়ারিক অ্যাডমিনিস্ট্রেশনের মতে, পৃথিবীর সমুদ্রের ৯৫ শতাংশই এখনও অন্বেষণ করা বাকি, আর সমুদ্রতলের ৯৯ শতাংশ অংশে এখনও কোনও ভাবেই পৌঁছতে পারে না মানুষ। তাই সমুদ্রের অতল গভীরে কোন কোন প্রাণী রয়েছে তার অনেক কিছুই দেখা বাকি। তেমনই কোনও একটি প্রাণী হতে পারে এই কঙ্কালটি।

এই বিভাগের আরো খবর :

এবার ভুয়া চিকিৎসক রুখতে নতুন উদ্যোগ এমসিআই’র
প্রেমে পড়লে বাড়ে ওজন!
চার টেকনোক্র্যাট মন্ত্রীকে অব্যাহতি
ফিটনেস : শিশুদের জন্য ব্যায়াম
সৎ-বোনদের যেভাবে সামলাচ্ছেন অর্জুন
লালমনিরহাটে দীপ্তি, পুরুষ নিয়ে খেলাই যার নেশা…
খালেদাসহ ১৪ জনের বিরুদ্ধে প্রতিবেদন দাখিলের সময় পেছাল
হঠাৎ কুকুর তাড়া করলে কি করবেন? জেনে নিন নিরাপদ থাকবেন যেভাবে!
জানেন তাড়াতাড়ি চুম্বনে কতটা ক্যালোরি শরীর থেকে বেরিয়ে যায়?
'রেড কার্পেটে আমি হাঁটব, আমার পোশাক নয়'
পঞ্চগড়ে মঙ্গল শোভাযাত্রা
ঢাকা আহ্ছানিয়া মিশনের স্বাস্থ্য সেক্টরের উদ্যেগে রোহিঙ্গাদের স্বাস্থ্য সেবা কর্মিদের ফাউন্ডেশন ট্রে...
চীনে বিষক্রিয়ায় ৯ জনের প্রাণহানী
‘ঝড় আসছে বাড়ি যাও!’ সেই প্রথম প্রেমে পড়েছিলেন যৌ’নকর্মী রাজিয়া…
যা খেয়ে মাত্র ১১ দিনেই ডায়াবেটিস নির্মূল হবে, সারা বিশ্বে আলোড়ন