প্রথমবার্তা,নিজস্ব প্রতিবেদক:  বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত স্পষ্টভাবে কথা বলতে ভালোবাসেন। কারও বিরুদ্ধে কিছু বলতে এতটুকু ভয় পান না তিনি। এর আগে বলিউডের অনেক তারকাই তার ক্ষোভের শিকার হয়েছেন।

 

 

 

এবার সেন্সর বোর্ডের সাবেক এক কর্তার বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করে হইচই ফেলে দিয়েছেন কঙ্গনা।টাইমস অব ইন্ডিয়া জানায়, কঙ্গনা তার ক্যারিয়ারের শুরুর দিকে প্রযোজক পহেলাজ নিহালনি তার একটি ছবিতে কাজের জন্য কঙ্গনাকে অফার করেছিলেন।

 

 

 

তবে এজন্য তাকে অন্তর্বাস ছাড়াই সিল্কের পোশাক পরে ফোটোশুট করতে হবে। ওসময় অপ্রস্তুত হলেও সেই ফোটোশুট অংশ নিতে বাধ্য হোন তিনি।সাক্ষাত্কারে কঙ্গনা বলেন, ‘আই লভ ইউ বস’ নামের একটি ছবিতে কাজের জন্য অফার করেছিলেন পহেলাজ।

 

 

 

 

মধ্যবয়সী বসের সঙ্গে যুবতী একটি মেয়ের সম্পর্কের গল্প। ফোটোশুটে একটা সিল্কের পোশাক দিয়েছিলেন। কোনও অন্তর্বাস ছাড়া সেটা পরে ছবি তুলতে হয়েছিল। কিন্তু গল্পটা সফট পর্ন মনে হয়েছিল। তাই সে ছবিতে না করে দেই ।’

 

 

 

 

কঙ্গনা আরও বলেন, ‘ছবির গল্পে মধ্যবয়সী অফিসের বসের সঙ্গে অল্পবয়সী যুবতীর প্রেম দেখানো হয়েছিল। যে ছবির গল্প আমার পর্নোগ্রাফির মতোই মনে হয়েছিল। তাই আমি এই ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলাম।

 

 

 

 

যদিও প্রথমে একপ্রকার বাধ্য হয়েই ফটোশুট করতে হয়েছিল, পরে আমি আমার ফোন নম্বর বদলে ফেলি, যাতে ওরা আমার সঙ্গে আর যোগাযোগ না করতে পারে।এখন তিনি একতা কাপুরের ‘মেন্টাল হ্যায় কেয়া’ ছবির প্রচার নিয়ে ব্যস্ত। ছবিটি আগামী ২৯ মার্চ মুক্তি পাবে।

এই বিভাগের আরো খবর :

আপত্তিকর অবস্থায় স্ত্রীকে দেখে ফেলায় লাশ হলেন স্বামী!
ইসরায়েলি ক্ষেপণাস্ত্র ভূপাতিত করার দাবি সিরিয়ার
সন্তানই কি জীবনের পূর্ণতা?
লন্ডনের হোটেলে আইরিশ গায়িকা ডলোরসের মৃত্যু
বিএনপির মনোনয়ন পেলেন ১৩ সংস্কারপন্থী নেতা
ভূত তাড়ানোর ছলে ধর্ষণচেষ্টা, ফেঁসে গেছেন স্বঘোষিত প্রেততত্ত্ববিদ
চলে গেলেন লক্ষ্মীপুরের প্রবীণ সাংবাদিক এম এ মালেক
গর্ভবতী গরুকে ধর্ষণ!
টানা জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে ঢাকা ডায়নামাইটস
টাকা ওয়ালাদের কদর বেশি, দুঃসময়ের ত্যাগীরা কোণঠাসায়: কাদের!
ওজন কমাতে সবজিতে মনোযোগ দরকার
মৃত্যুবার্ষিকী শহীদ জগলু
বিরাটবিহার! বিরাট-অনুস্কাকে এটাই উপহার দিতে চলেছেন প্রতিবেশীরা
এশিয়ান টিভির সেলিব্রেটি ক্যাফেতে শাকিব খান-বুবলী
এই ছবিটি বিক্রির জন্যই দুবাই থেকে গিয়েছিলেন শ্রীদেবী