প্রথমবার্তা,নিজস্ব প্রতিবেদক:  হিরো আলমের প্রযোজনায় প্রথম সিনেমা ‘সাহসী হিরো আলম’ মুক্তি পাচ্ছে আগামী ২৭শে মার্চ। গতকাল সোমবার সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে ছবিটি। এই সিনেমায় হিরো আলমের বিপরীতে অভিনয় করেছেন সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি ও নুসরাত জাহান। ছবিটি নিয়ে হিরো আলম বেশ আশাবাদী।

 

 

 

 

উচ্ছ্বসিত এই তারকা বাংলাদেশ প্রতিদিনকে জানান, ‘আমার জীবনের গল্পের ছায়া অবলম্বনে এই ছবি নির্মাণ করা হয়েছে। কোনো আলোচনা-সমালোচনা আমাকে আটকাতে পারেনি।

 

 

 

 

 

পুরোপুরি আনকাট ছাড়পত্র পেয়েছে আমার প্রথম প্রযোজিত এই সিনেমা।’ মুকুল নেত্রবাদি পরিচালিত এই সিনেমার নামকরণ নিয়ে হিরো আলম জানান, ‘আমি সাহসী, কোনো কিছুতেই ভয় পাই না। তাই সিনেমার নামও রেখেছি সাহসী হিরো আলম।’

 

 

 

ছবির গল্প লিখেছেন পিজি মোস্তফা। চিত্রনাট্য করেছেন দেলোয়ার জাহান ঝন্টু। এই ছবিতে আরও অভিনয় করেছেন আমির সিরাজী, তনু পাণ্ডে, রেহেনা জলি, নিরাঞ্জন গুলজার ও কালা আজিজ প্রমুখ।

 

 

 

 

উল্লেখ্য, সামাজিক মাধ্যমের ট্রল থেকে আলোচনায় ওঠে আসেন আরশাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। বগুড়ার ডিশ ব্যবসায়ী থেকে নিজেই টিভি চ্যানেলের খবর হয়ে উঠেছেন হিরো আলম।

 

 

 

 

 

সে সময় মিউজিক ভিডিওতে অভিনয়ের পাশাপাশি ‘মার ছক্কা’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বড়পর্দায় আসেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে রাজনীতির মাঠেও নাম লিখিয়েছেন।

এই বিভাগের আরো খবর :

ঐতিহাসিক টেস্টে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ
ভেবেছিলাম যদি একটি মানুষকেও বাঁচানো যায়
বিশ্বের সবচেয়ে মূল্যবান ১০ মোবাইল ফোন
যৌন অসদাচরণের অভিযোগ ওঠায় জাস্টিন ফরসাইথের পদত্যাগ
বোয়ালমারীতে শিশু ধর্ষণ চেষ্টার আসামি জেলহাজতে
'ভাই আমি আর কী বলব, আমার তো সব শেষ হয়ে গেল'
জঙ্গিরা সুজন ও সুমন পরিচয়ে ভাড়া বাড়িতে ওঠে
সহবাস করা যাদের জন্য ঠিক নয়
প্রেমিকের নেতৃত্বে গণধর্ষণ!
প্রধানমন্ত্রীকে বিএনপির আইনি নোটিশ
জুতা নিক্ষেপ, জানাজা পড়া হলো না এমপির
এরশাদের শোক মাহফুজউল্লাহ এর মৃত্যুতে
কম দামের মোবাইলের ভোল পাল্টে দেবে নকিয়া ১
সম্প্রচার নীতিমালা পাস হলেই অনলাইন মিডিয়ার নিবন্ধন: তথ্যমন্ত্রী
লাইভের মধ্যেই যৌন হেনস্থা নারী রিপোর্টারকে