প্রথমবার্তা,নিজস্ব প্রতিবেদক:   প্রকাশ্যে এলো ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খানের নতুন ছবি ‘বীর’-এর আরও দু’টি গান। আজ মঙ্গলবার মাত্র ৯ ঘণ্টার ব্যবধানে শাকিবের নিজস্ব ইউটিউব চ্যানেলে ‘তোকে দেখলে শুধু একটি বার’ ও ‘মিস বুবলী’ গান দু’টি উন্মুক্ত করা হয়।

 

 

 

গান দু’টিতে শাকিব খান ও শবনম বুবলী ভিন্ন ভিন্ন লুকে ধরা দিয়েছেন। তাদের রসায়ন দারুণভাবে গ্রহণ করছেন দর্শকরা। ফয়সাল রাব্বিকিনের লেখা ‘তোকে দেখলে শুধু একটি বার’ গানটি গেয়েছেন আকাশ মাহমুদ।

 

 

মঙ্গলবার সকালে প্রকাশিত কাওয়ালি ঘরানার এই গানে শাকিব-বুবলী ছাড়াও ছবির অন্যান্য কলা-কুশলীদের দেখা গেছে। অন্যদিকে, প্রিয় চট্টোপধ্যায়ের লেখা ‘মিস বুবলী’ গানটি গেয়েছেন কোনাল। আইটেম নাম্বারের আবহের এই গানটি মঙ্গলবার রাতে উন্মুক্ত করা হয়।

 

 

 

গত শনিবার মুক্তি পায় ছবির ট্রেলার। প্রায় তিন মিনিটের এই ট্রেলার জুড়ে রাজনীতি ও অ্যাকশন উঠে এসেছে। ছবিতে শাকিবের ভিন্ন লুক ও রাজনৈতিক সংলাপ সবার নজর কেড়েছে। ট্রেলারে অপরাজনীতির বিরুদ্ধে ‘বীর’ হয়ে ধরা দিয়েছেন এই নায়ক।

 

 

 

এর আগে, গত ৬ ফেব্রুয়ারি ‘তুমি আমার জীবন’ শিরোনামে ছবির প্রথম গান মুক্তি দেওয়া হয়। গানটিতে শাকিব-বুবলীকে বেশ রোমান্টিক মুডে দেখা গেছে। তাদের রসায়ন ও শ্রুতিমধুর সেই গান সাড়া ফেলেছে নেট দুনিয়ায়।

 

 

 

 

উল্লেখ্য, শাকিব-কাজী হায়াৎ জুটির প্রথম ছবি ‘বীর’। শাকিব প্রযোজিত তৃতীয় এই ছবি বিশ্ব ভালোবাসা দিবসে মুক্তি পাবে। কাজী হায়াৎ এর ৫০তম এই চলচ্চিত্রে শাকিব ও বুবলী ছাড়া আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, নাদিম, জাদু আজাদ ও সাংবাদিক শাবান মাহমুদসহ অনেকে।

এই বিভাগের আরো খবর :

কুড়িগ্রামে বিশ্ব স্বাস্থ্য দিবসে র‌্যালি ও আলোচনা সভা
ঢাবিতে ভর্তির সুযোগ পেয়েও উচ্চশিক্ষা নিয়ে শঙ্কিত আঁখি
কেমন হলো রানি মুখার্জির 'হিচকি'
'টেক্সট বম্ব'-এ কুপোকাত আইফোন!
এক সন্তান জন্ম দিয়ে পেলেন দুই সন্তান, অতঃপর…
এ কেমন ভ্রুর সাজ!
এবারের নির্বাচনে থাকছে না কোনো বিদেশি পর্যবেক্ষক?
নগদ ১.৮ কোটি টাকাসহ যুবলীগ নেতা শামীম আটক, এফডিআর ১৬৫ কোটি টাকার
পলাশবাড়িতে ৪ মাদক কারবারী গ্রেপ্তার
শিবচরে বণ্যপ্রাণী 'তক্ষক' ধরার অপরাধে চারজনের জেল
নেটিজেনরা শরীর ঢেকে রাখার পরামর্শ দিলেন সুহানাকে
দুই মামলায় খালেদা জিয়ার জামিন শুনানি ৩১ জুলাই
লক্ষ্য রাখতে হবে প্রবাসীরা যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী
কুড়িগ্রামে বিএনপি’র অবস্থান কর্মসুচি পালিত
আত্মঘাতী নববধূ !