প্রথমবার্তা,নিজস্ব প্রতিবেদক:   ২০ বছর উপলক্ষে দেশজুড়ে শুরু হয়েছে রানার অটোমোবাইলসের ‘২০ বছরের সাফল্য উৎযাপন অফার’ ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের সবচাইতে বড় আকর্ষণ ফ্রি মোটরসাইকেল জেতার সুযোগ। এছাড়া আছে সর্বোচ্চ ২০ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট এবং প্রত্যেকটি মোটরসাইকেলের সাথে আছে নিশ্চিত উপহার।

 

 

 

 

এই ক্যাম্পেইনটির আওতায় ঢাকা ক্যান্টনমেন্টের মাটিকাটা এলাকার নিবাসী মো: আবু সালেক ভূইয়া রানার AD-80 S ডিলাক্স জিতে নেন। মো: আবু সালেক পেশায় একজন সফল উদ্যোক্তা।

 

 

 

 

বেশ কিছুদিন ধরেই ব্যবসার কাজে মোটরসাইকেল কেনার কথা ভাবছিলেন। তিনি রানারের তেজগাঁও শোরুমে এসে তিনি ‘২০ বছরের সাফল্য উৎযাপন অফার’ ক্যাম্পেইনটির ব্যাপারে জানেন ও রানার AD-80 Sডিলাক্স ক্রয় করে ভাগ্যবান বিজয়ী হিসেবে জিতে নেন ফ্রি মোটরসাইকেল।

 

 

 

 

তিনি আগেও ব্যবসার বিভিন্ন কাজে রানারের বাইক ব্যবহার করতেন। মোটরসাইকেল জয়ের বিষয়টি জানার পর তেজগাঁও-এ রানারের প্রধান কার্যালয়ে বিজয়ী মো: আবু সালেক ভূইয়াকে আমন্ত্রণ জানানো হয় এবং রানার অটোমোবাইলস-এর মার্কেটিং ডিরেক্টর আমদি সাকিফ খান ভাগ্যবান বিজয়ীর হাতে পুরষ্কার তুলে দেন। এটি ফেইসবুকে লাইভ এ সরাসরি সম্প্রচার করা হয়।

 

 

 

 

 

পুরো ফেব্রুয়ারি মাস জুড়ে রানার বাইক কিনে যে কেউ মো: আবু সালেক এর মত হতে পারেন ভাগ্যবান বিজয়ী। এমনটাই জানান রানার অটোমোবইলস লিমিটেডের মার্কেটিং বিভাগের অ্যাসিস্টেন্ট ম্যানেজার শিবলী আহমেদ।

এই বিভাগের আরো খবর :

ফরিদপুর শহরে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের দাবিতে মানববন্ধন
বসের পানির গ্লাসে পিয়নের থুথু
নড়াইলের দুই আসনে মাশরাফি এবং কবীরুল নির্বাচিত
টেস্টটিউব বেবি জন্ম নেয় যেভাবে, জেনে রাখুন এই অজানা বিষয়টি
‘এই ভালোবাসার কি নাম দেবো জানিনা, মন খারাপ হয়ে গেলো’
নারীর প্রাণ গেল মাংস কাটার যন্ত্রে পড়ে
বিচ্ছেদ: ধনী হন মার্কিন নারীরা, আর বাংলাদেশে?
ভারতের প্রথম প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী!
'মেয়েকে খুঁজতে গিয়ে আমার স্বামীও আর ফিরে এলো না'
প্রতি ১০ ঘন্টায় একটি করে অত্যাধুনিক প্লেন বানাবে বোয়িং
ওজন কমাতে সবজিতে মনোযোগ দরকার
শিক্ষামন্ত্রী যা বললেন সংসদে.....
স্লেজিং বন্ধের নির্দেশ দিলেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী!
নিউইয়র্কে সর্বস্তরের মানুষের ভালোবাসায় সিক্ত সুবীর নন্দী
সন্তান নিপীড়নের শিকার হচ্ছে কিনা বুঝবেন কীভাবে?