প্রথমবার্তা,নিজস্ব প্রতিবেদক:   জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন বেশ কিছু দিন ধরে ভাড়া খাটার ব্যবসা করছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

 

 

 

তিনি বলেন, ওনাকে আমরা অনেক শ্রদ্ধা করতাম, আওয়ামী লীগ ওনাকে প্রেসিডেন্ট পদে নির্বাচন করার সুযোগ দিয়েছিল। কিন্তু এখন ওনাকে আর কেউ শ্রদ্ধা করেন না। জনগণ আর ওনার কথা মানে না।

 

 

 

বুধবার (১২ ফেব্রুয়ারি) জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর আলোচনায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।গত শনিবার রিপোর্টার্স ইউনিটিতে এক আলোচনাসভায় ড. কামাল হোসেন সরকারকে বিদায় নিতে বলেন। সরকার এমনিতে বিদায় না নিলে লাথি মেরে ফেলে দেয়ার কথাও বলেন।

 

 

 

এর জবাবে নাসিম বলেন, উনি তো নিজেই দাঁড়াতে পারেন না, কীভাবে লাথি মেরে সরকার ফেলে দেবেন। নাসিম বলেন, উনি যথেষ্ট খারাপ ভাষায় কথা বলেছেন। একেবারে বাজে ভাষায়, এটি কোনো ভদ্রলোক বলে না।

 

 

 

 

বিএনপির এমপিদের সমালোচনা করে মোহাম্মদ নাসিম বলেন, সংসদে বিএনপি বন্ধুরা আছেন, যারা পার্লামেন্টে অনেক সুন্দর সুন্দর কথা বলেন। এরা বাইরে এক রকম আর সংসদে আরেক রকম। বাইরে এদের অন্যরকম চেহারা।

 

 

 

 

আমার সন্দেহ হয়, এদের সঙ্গে বিএনপির আসল নেতৃত্বের কোনো সম্পর্ক আছে কিনা। সংসদে যখন কথা বলেন, তখন মনে হয় আওয়ামী লীগের প্রতিনিধিরাই কথা বলছেন।ঢাকা সিটি নির্বাচনে ভোটার উপস্থিতি কম হওয়ায় উদ্বেগ প্রকাশ করেন নাসিম। বলেন, জনগণ কেন ভোট দিতে এলেন না আমাদের ভাবতে হবে।

এই বিভাগের আরো খবর :

প গড়ের বিলুপ্ত ছিটমহলগুলোতে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
এসএসসির ফল প্রকাশের পর ১৯ শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা, ৪ জনের মৃত্যু
৫০ জেলায় ডেঙ্গুর হদিস, বাড়ছে রোগী
রংপুরে আইনজীবী রথীশ হত্যায় স্ত্রীর মৃত্যুদণ্ড
কে এই জেপি নাড্ডা বিজেপির নতুন সভাপতি?
খাশোগি হত্যা: সব তথ্য হাতে পাননি জাতিসংঘ তদন্ত কর্মকর্তা
নির্বাচনকে ভুলভাবে তুলে ধরছে : জয়
সন্তানের যখন পরীক্ষা
কা*টা মাথা উদ্ধার বিচ্ছিন্ন ঘটনা
অতিরিক্ত ঘাম কমানোর সহজ কিছু উপায়
সুইডেনে প্রদর্শিত হবে ‘অন্তর জ্বালা’
জানেন কেন প্রকাশ্যে ভারতের জাতীয় পতাকা পোড়াচ্ছেন এই মহিলা?
গভীর রজনীতে প্রেম আসে কক্সবাজারে
মেক্সিকোতে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূতের পদত্যাগ
বন্ডখেলাপিরা ব্যাংকঋণ পাবে না