প্রথমবার্তা,নিজস্ব প্রতিবেদক:   বলিউডের ড্যান্সিং ডিভা বলা হয় তাকে। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করার পর একের পর এক ছবিতে তিনি শুধুনাত্র নাচ দিয়ে ঝলসে উঠতে শুরু করেন। বলিউড ইন্ডাস্ট্রিতে দশক পেরিয়ে গেলেও মালাইকা আরোরা যেন এখনও চার্মিং।

 

 

 

 

এই মালাইকাই কখনও শাহরুখ খানের বিপরীতে ‘ছাইয়া ছাইয়া’ দিয়ে বি টাউনের ডান্সিং ডিভা হয়ে ওঠেন আবার কখনও সালমান খানের সঙ্গে ‘মুন্নি বদনাম হুয়ি’র সেটে দর্শকদের নজর কেড়ে নেন। বলিউডে যখন তার সঙ্গে আইটেম নম্বরে প্রতিযোগিতা করার মতো নেই, সেই সময় মালাইকা মুখ খুললেন তার প্রথম জীবন নিয়ে।

 

 

 

সম্প্রতি একটি সাক্ষাতকারে হাজির হয়ে মালাইকা বলেন, মাত্র ১৭ বছর বয়সে মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন তিনি। ওই সময় যে কোনও জায়গায় অডিশন দিতে গেলে, মাও সঙ্গে যেতেন। ওই সময় টুকটাক র‍্যাম্প শোয়ের সঙ্গে নাচ শিখতে শুরু করেন কোরিওগ্রাফার টেরেন্স লুইসের কাছে। বর্তমানে সেই টেরেন্সের সঙ্গেই একটি রিয়েলিটি শোয়ের মঞ্চে বিচারক হিসেবে দেখা যাচ্ছে মালাইকাকে।

 

 

 

 

 

এ বিষয়ে মালাইকা বলেন, বলিউডে আসার পর বহু মানুষের বহু নাক উঁচু স্বভাব দেখতে হয়েছে। অনেক অডিশন থেকে বাতিল করা হয়েছে তাকে। বাদ দেওয়া হয়েছে শো থেকে। সিনেমা থেকেও বাদ পড়েছেন। কিন্তু কখনও ভেঙে পড়েননি তিনি। অনেক অপমান সহ্য করেও, মনের জোর নিয়ে লড়ে গেছেন তিনি। অনেক কষ্ট করেই বর্তমানে বলিউডে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন বলে জানান মালাইকা আরোরা।

 

 

 

গত ২০ বছর আগে টেরেন্সের কাছে নাচ শিখেই বলিউডে তিনি ডান্সিং ডিভা হয়ে ওঠেন। বি টাউনে ক্যারিয়ার শুরুর পর আরবাজ খানের সঙ্গে সংসার শুরু করেন মালাইকা আরোরা। কিন্তু ২০১৭ সালে ভেঙে যায় মালাইকা-আরবাজের সম্পর্ক। আইনি পথে বিচ্ছেদ হয়ে যায় তাদের।

 

 

 

আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর অর্জুন কাপুরের সঙ্গে বর্তমানে সম্পর্কে জড়িয়েছেন মালিকা আরোরা। যা নিয়ে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি তাকে। প্রথমে অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খোলেননি মালাইকা আরোরা। কিন্তু ২০২০ সালের শুরুতেই অর্জুনের সঙ্গে সম্পর্কের কথা স্টেটাস দিয়ে স্বীকার না করলেও, দু’জনের ছবি সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন অর্জুন কাপুর।

 

 

 

 

তবে মালাইকা এবং অর্জুনকে একসঙ্গে দেখা গেলেও, বর্তমানে তারা কেনওভাবেই বিয়ের সিদ্ধান্ত নিচ্ছেন না বলে স্পষ্ট করে দিয়েছেন। যদিও বিয়ে না করলেও মুম্বইয়ের ব্যান্দ্রা-কুরলা কমপ্লেক্সে একটি ফ্ল্যাট কিনে নিয়েছেন মালাইকা। শোনা যাচ্ছে, অর্জুনের সঙ্গে একান্তে সময় কাটানোর জন্যই বিকেসিতে ওই বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন মালাইকা আরোরা।

এই বিভাগের আরো খবর :

আজ এ বি এম মূসার চতুর্থ মৃত্যুবার্ষিকী
সাকিব অনন্য অর্জনের আলোয়
এবার দারিদ্র্যমুক্তি চান ইমরান খান
মা পালালেন মেয়েকে আশ্রমে ফেলে
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের ছয় দিনের কর্মসূচি শুরু
বিএনপির উপজেলা নির্বাচনে যাওয়া অনিশ্চিত
ছাত্রের মাকে দিনের পর দিন গৃহ শিক্ষক ধর্ষণ !
বন্ধু কম, তাহলে আপনি বুদ্ধিমান!
নাইজেরিয়ায় জোড়া আত্মঘাতী হামলায় নিহত ১২
মানুষ জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে
'দেশের বিচারব্যবস্থা-আইনশৃঙ্খলা সবকিছু ভেঙে পড়েছে'
ওয়েইসি আর বাগদাদির মধ্যে কোনো পার্থক্য নেই : শিয়া ওয়াকফ বোর্ড প্রধান
আজমেরী ও অয়ন ওসমানের পাল্টা-পাল্টি শোডাউন
বিশ্বাস ভঙ্গ করে’ শারীরিক সম্পর্কের জন্য পুরুষরা
অনাহারে এখন শ্মশানপুরী মসুলের চিড়িয়াখানা