প্রথমবার্তা, বিনোদন: করোনা ভাইরাস সংক্রমণ নিয়ে ভিডিও ধারণ করেছেন ম্যাটেরিয়াল গার্লখ্যাত গায়িকা, অভিনেত্রী ম্যাডোনা। ওই ভিডিওতে তিনি করোনা সংক্রমণকে সবার জন্য সমান বলে আখ্যায়িত করেছেন। বলেছেন, কে ধনী, কে বিখ্যাত- এসব বিচার করে না করোনা। সবাইকে সে আক্রমণ করে। তার এই ভিডিও নিয়ে ভক্ত মহল তো অবশ্যই, পশ্চিমা দুনিয়ায় তোলপাড় হচ্ছে। কারণ, ম্যাডোনা তার বাথটাবে পুরো নগ্ন অবস্থায় ধারণ করেছেন ভিডিওটি।

এ সময় তার শরীরে একটি সুতা পর্যন্ত ছিল না। তবে লজ্জা নিবারণ করেছেন পানি আর কিছু কৌশল ব্যবহার করে। ৬১ বছর বয়সী এই গায়িকা তার এই ভিডিও ক্লিপ পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম একাউন্টে।
এতে দেখা যায় একটি বাথটাবে পানি। তাতে ভাসছে গোলাপের পাপড়ি। সেই পানির ভিতর বসে তিনি কথা বলছেন করোনা ভাইরাস নিয়ে।

এ সময় ব্যাকগ্রাউন্ডে বাজছিল মিউজিক। ম্যাডোনাকে বলতে শোনা যায়, এসবই হচ্ছে কোভিড-১৯। আপনি কতটা ধনী সেই তোয়াক্কা করে না এই ভাইরাস। আপনি কতটা বিখ্যাত সেদিকে তাকায় না এই ভাইরাস। দেখে না আপনি কত মজাদার মানুষ। করোনা ভাইরাস বিচার করে না যে, আপনি কতটা স্মার্ট। দেখে না আপনি কোথায় বাস করেন, আপনার বয়স কত, আপনি কত চমৎকার করে গল্প বলতে পারেন। এটা সবার সঙ্গেই এক রকম আচরণ করে। ভয়াবহ বিষয় হলো, এই ভাইরাস সব দিক দিয়েই আমাদের সবার সঙ্গে একই আচরণ করছে। বিস্ময়ের বিষয় হলো, এই ভাইরাস আমাদেরকে অনেক দিক দিয়ে এক রকম বানিয়ে ফেলেছে। প্রতি রাতে আমি মানব প্রকৃতি অনুযায়ী এটা বলতে পছন্দ করি। তা হলো, যদি আমাদের এই জাহাজ (পৃথিবী) ডুবে যায়, তাহলে যেন আমরা সবাই একসঙ্গে ডুবে যাই।

এই ভিডিও ধারণের সময় নগ্ন ম্যাডোনাকে বেশ কয়েকবার নড়াচড়া করতে দেখা যায়। এ সময় শরীরের স্পর্শকাতর অংশগুলো স্পষ্ট হয়ে ওঠে। এক সময় দেখা যায় গোলাপের দু’টি পাপড়ি তার বুকের দু’পাশে এসে আশ্রয় নিয়েছে। তিনি ক্যাপশনে লিখেছেন ‘কোন বৈষম্য নয়- কোভিড-১০! কোয়ারেন্টিন# কোভিড-১৯#নিরাপদ থাকুন’।

এই বিভাগের আরো খবর :

সিরাজগঞ্জে নারী থেকে পুরুষে রুপান্তরিত তরুণী
চাকরি: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে
অবশেষে হাথুরুকে ঘাড় থেকে নামাচ্ছে শ্রীলঙ্কা
তিন নম্বর পজিশনের মান রাখলেন সাকিব
ডা. জাকির নায়েক ভারতে ফিরবেন কোন শর্তে
কারা পাকিস্তানে মর্টার হামলা চালাল?
স্বাস্থ্য অধিদপ্তরে চাকরি নিচ্ছেন সানি লিওন!
পর্নোগ্রাফিও বিনোদনের একটা মাধ্যম, তবে এখনও পুরুষতান্ত্রিক
'বাফুফে তো মাঠে গিয়ে খেলে দিবে না...'
ভারতে পর্ন সাইট নিষিদ্ধের দাবি নিয়ে আদালতে নারী
ভুলেও হাত দেবেন না শরীরের যে তিন জায়গায়
সগীরা গুনাহ কি কেবলই ছোট গুনাহ?
সেরা দল নিয়ে মাঠে নামছে ভারত ও দক্ষিণ আফ্রিকা
কালীগঞ্জে ডায়রিয়ার প্রকোপ বৃদ্ধির কারণে সেবা দিতে হিমশিম খাচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষ
ফাঁকা বাড়িতে প্রতিদিন আসত অচেনা লোকেরা