প্রথমবার্তা, প্রতিবেদক:    কভিড-১৯ করোনাভাইরাসে বিশ্বখ্যাত অনেক ব্যক্তিও আক্রান্ত হয়েছেন। এ তালিকায় আছেন অস্কারজয়ী অভিনেতা টম হ্যাংক ও তার স্ত্রী রিতা উইলসন, কানাডার ফার্স্ট লেডি সোফি গ্রেগরি, স্পেনের উপ-প্রধানমন্ত্রী কারমেন ক্যালভোর, ব্রিটিশ রাজসিংহাসনের উত্তরাধিকারী প্রিন্স চার্লস, অস্ট্রেলিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী পিটার ডাটন, ব্রিটেনের স্বাস্থ্য মন্ত্রী নাদিনে ডোরিস, ফ্রান্সের সংস্কৃতিমন্ত্রী ফ্রাঙ্ক রিসটার, ইরানের স্বাস্থ্য উপ মন্ত্রি ইরাজ হারিরচি, হলিউড অভিনেতা ইদ্রিস এলবা প্রমুখ।

 

 

 

 

 

এছাড়াও যুক্তরাষ্ট্রে রিপাবলিকান ও ডেমোক্রেট দলের দুই কংগ্রেস সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আফ্রিকার দেশ বুরকিনা ফাসোর পররাষ্ট্রমন্ত্রী আলফা ব্যারি, খনিজমন্ত্রী ওমারোউ ইদানি, শিক্ষামন্ত্রী স্ট্যানলিম ওউরাউ এবং স্বরাষ্ট্রমন্ত্রী সিমিওন সোয়াদোগো করোনায় আক্রান্ত। বুরকিনা ফাসোতে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূতও করোনায় আক্রান্ত হয়েছেন।

 

 

 

 

রাজনৈতিক ব্যক্তিত্ব ছাড়াও ইতালির ফুটবলার পাওলো মালদিনি এবং আর্জেন্টাইন পাওলো দিবালা এই ভাইরাসে আক্রান্ত। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন রিয়াল মাদ্রিদের সাবেক প্রেসিডেন্ট লরেঞ্জো সাঞ্জ।

 

 

 

 

 

ক্লাবটির আরেক সাবেক প্রেসিডেন্ট ফার্নান্দো মার্তিন কভিড-১৯ এ পজিটিভ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। করোনায় আক্রান্ত হয়েছেন বলিউড গায়িকা কনিকা কাপুরও।

এই বিভাগের আরো খবর :

মোদীর কাছে আশ্রয় চাইলেন পাকিস্তানের নেতা
কী হবে এই ৬ বোনের? কে করবে এদের বিয়ে
বিজিএমইএর সংশোধিত মুচলেকা দাখিল সোমবার
উপলক্ষ নববর্ষ: মিয়ানমারে ৮ সহস্রাধিক বন্দীকে ক্ষমা ঘোষণা
মাতৃ ছায়া রানা চৌধুরী
নাইটক্লাবে অসভ্যতা? মেহরুন্নিসার ঘুসি খেতে পারেন!
ঝিনাইদহে সৌন্দর্য আর ঐতিহ্য হারিয়ে এশিয়ার সর্ববৃহৎ বটগাছটির এখন বেহাল দশা!
ভেদাভেদ ভুলে বিএনপি এখন মাঠে
এরশাদ নিজেই ছুটে যেতেন বন্যার্তদের জন্য ত্রাণ নিয়ে
ভোটের সুষ্ঠু পরিবেশ না থাকলে ইভিএমে বেশি জালিয়াতি সম্ভব
যে কারণে মাধ্যমিক ফল ঘোষণা করার আগেই এই ছাত্রী আত্মহত্যা করলো, জেনে নিন
বিমানবন্দর নেই যেসব দেশে
২৮ রানে ২ উইকেট হারিয়ে বিপাকে রাজশাহী
কোন রঙের ডিম বেশি উপকারী, ব্রাউন নাকি সাদা?
কালো ব্যাজ পরে মাঠে নামল টাইগাররা