প্রথমবার্তা, প্রতিবেদক:    করোনাভাইরাস সংক্রমণ রোধে বিমানবন্দরগুলোতে সীমাবদ্ধতা থাকায় কয়েকটি আন্তর্জাতিক রুটে আগামী ১৫ এপ্রিল পর্যন্ত ফ্লাইট বাতিল করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

 

 

 

বৃহস্পতিবার (২৬ মার্চ) সকালে বিমানের জনসংযোগ কর্মকর্তা তাহেরা খন্দকার এ তথ্য জানিয়েছেন।তিনি জানান, করোনাভাইরাস সংক্রমণ ও বিভিন্ন গন্তব্যে সীমাবদ্ধতা থাকায় বিমান কর্তৃপক্ষ বেশ কয়েকটি আন্তর্জাতিক ফ্লাইট বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে।

 

 

 

 

এর মধ্যে ১ এপ্রিল থেকে ৫ এপ্রিল পর্যন্ত কিং আব্দুল আজিজ ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট- জেদ্দা, প্রিন্স মোহাম্মেদ বিন আব্দুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দর, কিং খালিদ ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট, কিং ফাহাদ ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট-দাম্মাম, কুয়েত ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট, হামাদ ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট, মাসকট ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট, সুবর্ণভূমি এয়ারপোর্টের-ব্যাংকক রুটের সব ফ্লাইট বাতিল করা হয়েছে।

 

 

 

 

৯ এপ্রিল পর্যন্ত ঢাকা থেকে দুবাই ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট রুটের সব ফ্লাইট বাতিল করা হয়েছে।১ এপ্রিল থেকে ৭ এপ্রিল পর্যন্ত আবুধাবি ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট রুটের সব ফ্লাইটে বাতিল করা হয়েছে।

 

 

 

 

১ এপ্রিল থেকে ১২ এপ্রিল পর্যন্ত ত্রিভুবন ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট রুটের সব ফ্লাইট বাতিল করা হয়েছে।কলকাতার নেতাজি সুভাষ চন্দ্র বোস ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট ও দিল্লির ইন্দিরা গান্ধী ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট রুটে ১ এপ্রিল থেকে ১৫ এপ্রিল পর্যন্ত সব ফ্লাইট বাতিল করা হয়েছে।

 

 

 

 

 

১ এপ্রিল থেকে ১৪ এপ্রিল পর্যন্ত কুয়ালালামপুর ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট রুটের সব ফ্লাইট বাতিল করা হয়েছে।সিঙ্গাপুরের চ্যাঙ্গি এয়ারপোর্ট রুটে ১ এপ্রিল থেকে ১১ এপ্রিল পর্যন্ত সব ফ্লাইট বাতিল করা হয়েছে।

এই বিভাগের আরো খবর :

আইনমন্ত্রী আনিসুল হক বিপুল ভোটে বিজয়ী
সারাদেশে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন শনিবার
ভেনিজুয়েলায় আগাম নির্বাচনের ডাক
মাসিক বেতন কত জানেন ইমরান খানের?
ইসলামী বিশ্ববিদ্যালয়
ঝিনাইদহে ৫ নারী নির্বাহী অফিসারের মিশন
আনুষ্ঠানিক ঘোষণা ছাড়াই দলের প্রার্থীদের চিঠি দিচ্ছে বিএনপি
রক্তে সুগারের মাত্রা নিয়ন্ত্রণে রাখবে যেসব খাবার
ভাড়ায় স্বামী!
এক স্ত্রী নিয়ে দুই স্বামীর 'দ্বন্দ্বের' অবসান
ভারতে যুদ্ধবিমানের প্রথম নারী পাইলট অবনী!
নম্বর লক-ক্যামেরা লাগানো অন্তর্বাস, আর ধর্ষণ সম্ভব নয়!
শিশুদের মিডডে মিল কর্মসূচিতে সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান
সর্বনিম্ন ফিতরা ৭০টাকা এবার...
প্রতিবন্ধীদের জন্য মসজিদে এলসিডি স্ক্রিন