প্রথমবার্তা, প্রতিবেদক: সিলগালা করে দেওয়া হল ভারতীয় ছোটপর্দার পরিচিত ও জনপ্রিয় মুখ সাক্ষী তনওয়ারের বাড়ি। মুম্বাইয়ের মালাডের ওই বাড়িতে স্পেন ফেরত এক ব্যক্তির শরীরে করোনাভাইরাস সংক্রমণ পাওয়ার পরই বিএমসি-র তরফে ওই বাড়ি সিল করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

 

 

 

মালাডের ওই বাড়িতে টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তথা আমির খানের দঙ্গল-এর অনস্ক্রিন স্ত্রী সাক্ষী তনওয়ার থাকেন। সাক্ষীর পাশাপাশি ওই বাড়িতে আরও বেশ কয়েকজন জনপ্রিয় মুখের বসবাস। যার মধ্যে রয়েছেন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে ও শিবিন নারং।

 

 

 

 

শিবিন নারং জানান, গত সপ্তাহে বিএমসি-র এক কর্মকর্তা হাজির হন তাদের বাড়িতে। সেখানেকার বাসিন্দাদের প্রত্যেকের ট্রাভেল হিস্ট্রি জানতে চান তিনি। পাশপাশি কেউ অসুস্থ বোধ করছেন কি না, তাও জানতে চাওয়া হয়।

 

 

 

এরপরই জানানো হয়, ওই বাড়ির এক বাসিন্দা সম্প্রতি স্পেন থেকে ফিরেছেন এবং তার শরীরে মিলেছে করোনার সংক্রমণ। ফলে ওই বাড়ি সিল করা হচ্ছে বলে জানানো হয় বিএমসির তরফে।

 

 

 

 

বাড়ি সিল করার পরপরই সেখানকার বাসিন্দাদের নিত্য প্রয়োজনীয় দ্রব্য থেকে শুরু করে ওষুধপত্র, সবকিছুই সময় মতো পৌঁছে দেওয়া হচ্ছে বলেও জানান শিবিন নারং।