হিলি প্রতিনিধি:
দিনাজপুরের হিলি থেকে অপহৃত নাহিরুল ইসলাম নামের ৯বছরের এক শিশুকে অপহরনের দুই দিন পরে নীলফামারী থেকে উদ্ধার ও দুই অপহরনকারীকে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ। ওই শিশুকে জিম্মি করে পরিবারের কাছে ৩লাখ ৮৬ হাজার টাকা মুক্তিপন দাবী করা হয়েছিল।

শুক্রবার বিকেল ৫টায় নীলফামারীর সৈয়দপুর এলাকায় অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার এবং দুই অপহরনকারীকে আটক করা হয় বলে শনিবার সকালে পুলিশের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়। উদ্ধার হওয়া নাহিরুল ইসলাম হাকিমপুরের বাওনা গ্রামের সোলাইমান আলীর ছেলে। সে বাওনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেনীর ছাত্র। আটককৃত দুই অপহরনকারীরা হলেন, দিনাজপুরের খানসামার পরিমল চন্দ্র রায় (২৩), একই এলাকার সুবোধ চন্দ্র রায় (৩২)।

হাকিমপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো.আব্দুস সবুর জানান, গত ২৪ জানুয়ারী সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হাকিমপুর থানার আলিহাট ইউনিয়নের বাওনা নামক গ্রামের একটি মুদি দোকান থেকে নাহিরুল ইসলাম নামের ৯বছরের শিশুকে প্রলোভন দেখিয়ে একটি অপহরনকারী চক্র মোটরসাইকেলে করে তুলে নিয়ে যায়। পরে শিশুটিকে জিম্মি করে তার পরিবারের নিকট ৩লাখ ৮৬ হাজার টাকা মুক্তিপন দাবী করে।

সংবাদটি একটু বিলম্বে ২৫ তারিখ রাত্রে পেয়ে আমরা অভিযান চালাই। তথ্যপ্রযুক্তির মাধ্যমে আসামীদের লোকেশন চিহ্নিত করে গতকাল বিকেল ৫টার দিকে সৈয়দপুর এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। এঘটনায় পরিমল চন্দ্র ও সুবোধ চন্দ্র রায়কে গ্রেফতার করা হয়। এঘটনায় আরো দুজন পলাতক রয়েছে তাদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

 

এই বিভাগের আরো খবর :

প্রেসক্লাবের শোক প্রকাশ গাবতলী প্রেসক্লাবের নির্বাহী সদস্য আতাউরের পিতার ইন্তেকাল
ইমরান খানের সাথে সৌদি যুবরাজের ফোনালাপ : বিনিয়োগের প্রতিশ্রুতি
খালেদা জিয়াকে নির্যাতন করতেই আদালত স্থানান্তর: মির্জা ফখরুল
শেখ হাসিনা আজ চীন যাচ্ছেন ৫ দিনের সফরে
দ্রুততম ১০০ কোটি আয়ের ঘরে 'ভারত আনে নেনু'
পুলিশের নারী কর্মকর্তার মানবিকতা
বিশিষ্ট শিক্ষাবিদ ঢাকা কলেজের প্রাক্তন উপাধ্যক্ষ প্রফেসর মোঃ সিদ্দিকুর রহমান আজ সোমবার ভোর ৪ টায় স্ক...
গঠনতন্ত্র নিয়ে আদালতের রায় অগ্রহণযোগ্য : ফখরুল
দ্রুত বিচার আইনের শাস্তি বাড়িয়ে সংসদে বিল পাস
ফিটনেস : কেটলবেলে ব্যায়াম
রাজপথ কাঁপছে স্লোগানে, যুক্তরাষ্ট্রবিরোধী বিক্ষোভে জনসমুদ্র বাগদাদ
প্রধানমন্ত্রীর ঘোষণার দ্রæত বাস্তবায়ন চান মুক্তিযোদ্ধা আনোয়ার
৩০০ কোটি টাকা ব্যয়ে আইফেল টাওয়ারে বুলেটপ্রুফ বেষ্টনী
নতুন রাজনৈতিক দল গঠনের ঘোষণা
চমকে দিলেন বিশেষজ্ঞ: বেকিং সোডাতেই ক্যান্সার থেকে মুক্তি!