প্রথমবার্তা, প্রতিবেদকঃকয়েকদিন আগে জ্যামাইকা তালাওয়াস ফ্র্যাঞ্চাইজি ও রামনরেশ সারওয়ানের বিরুদ্ধে সোশ্যাল সাইটে ঝড় বইয়ে দিয়েছিলেন ক্যারিবিয়ান দানব খ্যাত ক্রিস গেইল। সাবেক তারকা সারওয়ানকে ‘সাপ এবং করোনাভাইরাসের চেয়েও খারাপ’ বলে আখ্যায়িত করেছিলেন তিনি। এর ফলে তার শাস্তি পাওয়ার শংকা তৈরি হয়। তবে নিজের গেইলের ব্যাখ্যায় সিপিএলের টুর্নামেন্ট কমিটি সন্তুষ্ট হওয়ায় তাকে আর শাস্তি পেতে হচ্ছে না।

 

 

এক সময় খুব ভালো বন্ধু ছিলেন গেইল-সারওয়ান। সেই বন্ধুত্বে এখন ফাটল ধরেছে। গত মাসে ইউটিউবে পরপর তিনটি ভিডিও পোস্ট করে গেইল অভিযোগ করেছিলেন যে, তাকে সিপিএল দল জ্যামাইকা তালাওয়াশ থেকে বের করে দিয়েছে সারওয়ান। এজন্য তিনি সারওয়ানকে করোনাভাইরাসের সঙ্গে তুলনা করেন। এরপর গেইলের এসব কথার জবাবে সারওয়ান সব অভিযোগ অস্বীকার করেন। জ্যামাইকা দলের মালিকদেরও কাঠগড়ায় তুলেছিলেন তিনি।

 

 

এরপর গেইলকে শাস্তির আওতায় নিয়ে আসার ইঙ্গিত দিয়েছিলেন ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ প্রেসিডেন্ট রিকি স্কেরিটে। কিন্তু কর্তৃপক্ষের কাছে নিজের অবস্থান পরিষ্কার করতে পারায় বেঁচে গেলেন গেইল। তিনি বলেছেন, ‘কেবল একটি উদ্দেশ্যে আমি এই ভিডিওগুলো তৈরি করেছি তা হলো, দ্বিতীয়বারের মত তালাওয়াস ফ্র্যাঞ্চাইজি থেকে চলে যাওয়ার পেছনের কারণ জ্যামাইকার ভক্তদের কাছে ব্যাখ্যা করা। আমার আশা ছিল, জ্যামাইকার হয়ে সিপিএল ক্যারিয়ার শেষ করার। স্যাবিনা পার্কে এই ফ্র্যাঞ্চাইজির হয়ে ঘরের দর্শকদের সামনে খেলা, আগে যাদেরকে দুটি সিপিএল শিরোপা জিতিয়ে ছিলাম।’