প্রথমবার্তা, প্রতিবেদকঃ  সেলেবদের জীবনে সবসময়ই রয়েছে খ্যাতির বিড়ম্বনা । একদিকে যেমন মিডিয়ার দৃষ্টি সবসময় তাঁদের উপরে থাকে, অন্যদিকে পান থেকে চুন খসলে ছেড়ে কথা বলেন না দর্শকরাও ।

 

কখনও তাঁদের মতামত নিয়ে সমালোচনা, কখনও পোশাক নিয়ে বিরূপ মন্তব্য, আবার কখনও বা সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে ট্রোলিং… এমনটা চলতেই থাকে ।সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটল ছোট পর্দার জনপ্রিয় নায়িকা দিব্যা আগরওয়ালকে নিয়ে ।

 

লকডাউনে ‘বিশেষ বন্ধু’ বরুণ সুদের সঙ্গে গৃহবন্দি রয়েছেন দিব্যা । সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় বরুণের একটি ছবি শেয়ার করেন । ছবিতে বালিশে মুখ গুঁজে রয়েছেন বরুণ ।

 

সেই ছবিতে দিব্যা লেখেন, ‘যখন আমার পিরিয়ডস চলে, বরুণ বুঝতে পারে না ও কী করবে ।’দিব্যার এই পোস্টের পরেই শুরু হয়ে যায় ব্যাপক ট্রোলিং ।

 

কেন এত ব্যক্তিগত বিষয় নিয়ে নায়িকা খুল্লামখুল্লা পোস্ট করেছেন, সে বিষয়েও মন্তব্য করেন নেটিজেনরা । কেউ বলেন, ‘এবার কী দিনে কতগুলো স্যানিটারি ন্যাপকিন লাগে সেটাও বলবেন আপনি?

 

কিছু তো ভদ্রতা শিখুন ।’ এরপরেই ট্রোলারদের এক হাত নেন দিব্যা । পাল্টা সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, ‘দিনে ১০-১২ টা স্যানিটারি প্যাড লাগে।

আপনাকে যদি কেউ ভদ্রতা না শিখিয়ে থাকে, তাহলে আমার কাছে শিখে নেবেন।’ এরপর দিব্যা আরও লেখেন, ‘আমার পিরিয়ডস চলছে আর এই সময় আমার মেজাজ বদলে যায়। তবে ঋতুস্রাব নিয়ে আমি সকলকে শিক্ষা দিতে চাই। প্রত্যেক মাসের এই দিনগুলো মেয়েদের একটু যত্ন নিন।’