প্রথমবার্তা, প্রতিবেদকঃ  লকডাউনের মাঝে ক্রিকেটাররা ঘরে বসে আলস্যে সময় কাটাচ্ছেন। যদিও প্রায় সবাই কিছু ফিটনেসের কাজও করছেন, সেটা আর কতক্ষন….। সময় কাটাতে তাই একেকজন বেছে নিয়েছেন একেক উপায়। ঘরে বসে ক্রিকেট খেলা থেকে শুরু করে একে অন্যকে ট্রোলিং করা।

 

বিরাট কোহলি ও আনুশকা শর্মা লকডাউনের সোশ্যাল মিডিয়ায় হিট। এর আগে একাধিকবার সোশ্যাল মিডিয়া কর্মকাণ্ডের জন্য শিরোনামে উঠে এসেছিলেন এই তারকা দম্পতি। এবার আরও একটি ভিডিও ভাইরাল হলো।আনুশকার শেয়ার করা সাম্প্রতিক ভিডিওতে দেখা যাচ্ছে কোহলি একটি ডাইনোসরকে অনুকরণ করে ঘরময় পায়চারি করছেন।

 

নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে সেই ভিডিও শেয়ার করে আনুশকা লিখেছেন, ‘আমি যেন একটি মুক্ত ডাইনোসর দেখলাম।’ ছোট সেই ভিডিও ক্লিপিংসে দেখা যাচ্ছে, কোহলি তার গোড়ালি অদ্ভুতভাবে বাঁকিয়ে ঘরময় পায়চারি করছেন এবং ডাইনোসরের মতো অদ্ভুত ধরনের শব্দও করছেন।

 

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার হতেই যথারীতি তা ভাইরাল হয়ে গেছে। যথারীতি সবাই আনুশকার পোস্ট করা ভিডিও কমেন্ট ও শেয়ার করেছেন ব্যাপকভাবে। ঘটনাচক্রে এই সময়ে টুইটারে ‘ডাইনোসর’ শব্দটিও ট্রেন্ডিং হয়ে গেছে। কোহলির এই ভিডিও একাধিকবার মিম হিসাবেও শেয়ার করা হচ্ছে।

 

প্রসঙ্গত,  এর আগে আনুশকার ‘এ কোহলি চৌকা মার’ ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওটাও ক্রিকেটপ্রমীদের খুব আনন্দ দিয়েছে।