প্রথমবার্তা, প্রতিবেদকঃ  প্রাণঘাতী করোনাভাইরাস মোকাবিলায় ভারতজুড়ে চলছে লকডাউন। তবে এ লকডাউনেই ফের ঝড় তুললেন ঝুমা বৌদি।ওয়েব সিরিজ দেখেছে আর ঝুমা বৌদিকে চেনেন না এমন ব্যক্তি খুঁজে পাওয়া কিন্তু সত্যিই দুস্কর।

 

চোখের ইশারায় কীভাবে কাত করতে হয় তা তিনি ভালোই জানেন। ঝুমা বৌদি মানে দক্ষিণী অভিনেত্রী মোনালিসার আবেদনে সাড়া দে ননা, এমন ব্যক্তি কই?উমা থেকে ঝুমা।

 

উমা ছিলেন স্বস্তিকা, আর ঝুমা মোনালিসা। তবে উমার থেকে যেন ঝুমা একেবারে এক কাঠি ওপরে। শুধু ওয়েব সিরিজেই নয়, নিজের উষ্ণতাকে খবরে ধরে রাখতে, নিয়মিত ইনস্টাগ্রামে ছবি পোস্ট করছেন।

 

আর তা দেখেই ঠাকুরপো-রা একেবারে হইচই মাতিয়ে দিয়েছেন। তা এবার ঝুমা বৌদি নতুন কী করলেন?সম্প্রতি হাজার বুকে ঝড় তোলা ঝুমা বৌদি তার ইনস্টাগ্রামে শাড়ি পড়ে কিছু ছবি পোস্ট করেন।

 

সবুজ রঙের শাড়ি পরে মোনালিসার ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।ছবিগুলো নিজেই পোস্ট করেছেন মোনালিসা। আর তারপর থেকেই ছবিগুলো দেখতে উপচে পড়ছে ভিড়।

 

এখন ইন্টারনেটের লাইম লাইটে তিনিই।উল্লেখ্য, এর আগে বিভিন্ন হট ভিডিও ও ছবি পোস্ট করে তিনি ঝড় তুলেছেন। মোনালিসা ছবির কেরিয়ার আঞ্চলিক ভাষায় শুরু করলেও ধীরে ধীরে নিজের কেরিয়ার বিস্তৃত করেছিলেন ভারতের সমস্ত ভাষার আঞ্চলিক ভাষাতেও।