প্রথমবার্তা, প্রতিবেদকঃ  করোনাভাইরাস বিস্তার প্রতিরোধে নিরাপত্তা ও সচেতনতা বৃদ্ধি, সামাজিক দূরত্ব বজায় নিশ্চিতকরণ, করোনাভাইরাস প্রতিরোধে করণীয় সম্পর্কে প্রচারণা এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য রোবাস্ট পেট্রলিং পরিচালনার পাশাপাশি মানবিক সহযোগিতার হাত বাড়িয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ৪ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. মোজাম্মেল হকসহ র‌্যাব ৪ এর সকল সদস্য।

 

এরই ধারাবাহিকতায় পবিত্র ঈদুল ফিতরের পূর্বে র‌্যাব ৪ এর পক্ষ থেকে উপ-অধিনায়ক মেজর মো. রকিবুল হাসান রাজধানীর মিরপুর, পাইকপাড়াস্থ র‌্যাব ৪ ব্যাটালিয়নের সামনে ৩০০ জন শ্রমিক, অস্বচ্ছল, অভাবগ্রস্তদের মাঝে সেমাই, চিনি, চালসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করেন।

 

অপরদিকে র‌্যাব ৪ এর পক্ষ থেকে সিপিসি ২, নবীনগর, সাভার ক্যাম্প কমান্ডার মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার সাটুরিয়া ইউনিয়নের বাছট বৈলতলা মোকদমপাড়া হাফিজিয়া মাদরাসা ও এতিমখানায় ১০০ জন শিক্ষার্থীদের জন্য পবিত্র ঈদুল ফিতরের খাদ্যসামগ্রী হস্তান্তর করেন।

 

এ বিষয়ে র‌্যাব ৪ অধিনায়ক জানান, তিনি ফেইজবুকের মাধ্যমে উক্ত মাদরাসা ও এতিমখানার শিক্ষার্থীরা পান্তা ভাত খেয়েই সাহরি করছিল মর্মে অবগত হয়ে শিক্ষার্থীদের জন্য উপহার হিসেবে উক্ত খাদ্যসামগ্রী প্রেরণ করেন। র‌্যাব ৪ অধিনায়ক দুস্থদের সাহায্যে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, র‌্যাব তার সাধ্যমতো মানবিক সাহায্য প্রদান করে আসছে।

 

পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এটি অব্যাহত থাকবে।