প্রথমবার্তা, প্রতিবেদকঃ  দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের মা চেমন আরা বেগম (৮৫) ও ছেলে আহসানুল আলম (২৫) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

 

শনিবার (২৩ মে) ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) নমুনা পরীক্ষার পর তাদের রিপোর্ট পজিটিভ আসে।

 

সাইফুল আলম মাসুদের মা চেমন আরা প্রয়াত আওয়ামী লীগ নেতা আখতারুজ্জামান বাবুর বোন ও ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের ফুফু। আর আহসানুল আলম ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

 

এর আগে করোনা আক্রান্ত হয়ে শুক্রবার (২২ মে) রাত ১০টার দিকে এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের বড় ভাই ও প্রতিষ্ঠানটির পরিচালক মোরশেদুল আলমের মৃত্যু হয়।

 

সাইফুল আলম মাসুদ বর্তমানে সপরিবারে সিঙ্গাপুরে অবস্থান করছেন। তার অপর চার ভাই মোরশেদুল আলমের সঙ্গেই করোনাভাইরাসে আক্রান্ত হন। গত ১৭ মে চট্টগ্রাম মেডিকেল কলেজের ল্যাবের পরীক্ষায় সাইফুল আলম মাসুদের পরিবারের এই সদস্যদের রিপোর্ট পজিটিভ আসে।

 

তারা হলেন- এস আলম গ্রুপের পরিচালক রাশেদুল আলম, এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান আবদুস সামাদ লাবু, ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান ও এস আলম গ্রুপের পরিচালক মোহাম্মদ শহীদুল আলম এবং এস আলম গ্রুপের পরিচালক ওসমান গণি। এছাড়া করোনায় আক্রান্ত হয়েছেন তাদের এক ভাইয়ের স্ত্রী।